Saturday, August 13, 2022
spot_img
Homeবিনোদনমুক্তি পাচ্ছে না 'আরআরআর'

মুক্তি পাচ্ছে না ‘আরআরআর’

বিনোদন ডেস্কঃ যেমনটা আশঙ্কা ছিল হলো ঠিক তেমনটাই। ভারতজুড়ে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় পিছিয়ে গেল ২০২২ সালের অন্যতম সুপারহাইপড ছবি রাজামৌলীর ‘আরআরআর’ মুক্তির তারিখ। আগামী ৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে না ছবিটি। এমনটাই এক বিবৃতিতে শনিবার (১ জানুয়ারি) জানিয়েছে ছবিটির নির্মাতা সংস্থা। তাদের অবশ্য দাবি- ছবি মুক্তি স্থগিত করতে বাধ্য হয়েছেন তাঁরা।

বিবৃতিতে লেখা রয়েছে, সকল পক্ষ থেকে জোর করায় আমাদের ছবিটির মুক্তি স্থগিত করা হচ্ছে। সকল দর্শকদের এত ভালবাসা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। সব রকম পরিশ্রমের পরেও কিছু ঘটনা আমাদের হাতের বাইরে। যেহেতু ভারতের বহু রাজ্যেই সিনেমা হল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে, তাই এই মুহূর্তে আপনাদের সবাইকে ছবি নিয়ে উত্তেজনা চেপে রাখতে বলা ছাড়া আর কিছুই করার নেই আমাদের। আমরা কথা দিচ্ছি যথাসময়ে ভারতীয় সিনেমার হারিয়ে যাওয়া মুকুট আমরা ফিরিয়ে দেব।

কয়েক সপ্তাহ ধরে ভারতে কোডিভ পজিটিভের হার বাড়ছে। সেই সঙ্গে যুক্ত হয়েছে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রনের ব্যাপকতা। এ  কারণে দিল্লি সরকার প্রথম স্কুল, জিম, স্পা, সিনেমা হল বন্ধ ঘোষণা করেছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবারই দিল্লিতে জারি হয়েছে হলুদ সতর্কতা। ভারতের রাজধানী শহরের সকল প্রেক্ষাগৃহ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে মুম্বাইয়েও সিনেমা হল চলছে ৫০ শতাংশ দর্শকাসন নিয়ে। এ রাজ্যেও করোনা পরিস্থিতি বেশ চিন্তার। জারি হতে পারে বিভিন্ন ক্ষেত্রে আবারও বিধিনিষেধ। বন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে বার, রেস্তোরাঁ, সিনেমা হলও।

এ অবস্থায় রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট ও অজয় দেবগণের এই হাইবাজেট ছবি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়াই সমীচীন বলে মনে করেছে ‘আরআরআর’ টিম।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments