Wednesday, July 6, 2022
Homeবিনোদনঅন্তর্জালে ফের উষ্ণতা ছড়ালেন শাহরুখ কন্যা

অন্তর্জালে ফের উষ্ণতা ছড়ালেন শাহরুখ কন্যা

অনলাইন ডেস্কঃ বলিউডে এখনো সুহানা খানের আলাদা পরিচয় তৈরি হয়নি। বলিউড বাদশাহ শাহরুখের একমাত্র মেয়ে হিসেবেই তিনি থাকেন পেজ থ্রির পাতায়। সুহানাকে নিয়ে বলিউডপ্রেমীদেরও আগ্রহের কমতি নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে সুহানার ছবি পোস্ট করা মাত্রই ভাইরাল। সম্প্রতি অন্তর্জালে রূপের দ্যুতিতে উষ্ণতা ছড়ালেন শাহরুখ কন্যা।

সুহানা ফটো ও ভিডিও শেয়ারিং সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আগে থেকেই বেশ সক্রিয়। মাঝখানে ভাই আরিয়ান খানের মাদক কাণ্ডে কিছুদিন বিরতিতে থাকলেও আবারো নিয়মিত ছবি পোস্ট শুরু করেছেন তিনি। গতকাল বৃহস্পতিবার ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেছেন সুহানা। ছবিতে দেখা যায়, সাদা সোফার ওপর আধা শোয়া অবস্থায় শাহরুখ কন্যা। তার পরনে সাটিন স্লিপ ড্রেস। ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। ছবির ক্যাপশনে তিনি ইংরেজিতে লিখেছেন, ‘অপেক্ষা করো, তোমার জন্য পোজ দিচ্ছি।’

এই ছবিতে মন্তব্য করেছেন সুহানার বন্ধু অভিনেত্রী অনন্যা পান্ডে, শানায়া কাপুরসহ অনেকে। উল্লেখ্য, সুহানা বর্তমানে ফিল্ম নিয়ে পড়াশুনা করছেন। দ্রুতই বলিউডে পা রাখার সম্ভাবনা আছে তার বলে গুঞ্জন রয়েছে। মেয়ের অভিনয়ের প্রতি আগ্রহের কথা অনেক আগেই জানিয়েছেন শাহরুখ। তবে সঙ্গে এও বলেছেন, ‘আগে লেখাপড়া তারপর অভিনয়ে আসবেন সুহানা।’ যদিও এরই মধ্যে মঞ্চ নাটকে অভিনয় করেছেন শাহরুখ কন্যা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments