Tuesday, August 16, 2022
spot_img
Homeবিনোদনদর্শক প্রশংসা পাচ্ছে ইমন খান অভিনীত নতুন চলচ্চিত্র 'জাল ছেঁড়ার সময়'

দর্শক প্রশংসা পাচ্ছে ইমন খান অভিনীত নতুন চলচ্চিত্র ‘জাল ছেঁড়ার সময়’

দর্শক প্রশংসা পাচ্ছে ইমন খান অভিনীত নতুন চলচ্চিত্র ‘জাল ছেঁড়ার সময়’

 

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :

মঞ্চ ও টিভি নাটকে সাবলীল অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও বেশ সুনাম বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত উপস্থাপক ইমন খানের । মূলত মেধাবী এক তরুণ থিয়েটারকর্মী এই ইমন খান। মঞ্চে তার অভিনীত অসংখ্য নাটকের মধ্যে অন্যতম জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জীবন কর্ম নিয়ে বাংলাদেশ-ভারতের একমাত্র মঞ্চ নাটক “দামাল ছেলে নজরুল”। নাটকটির কেন্দ্রীয় ‘নজরুল’ চরিত্রে অভিনয় করে মঞ্চ প্রেমি দর্শদের প্রসংসা অর্জন করেন এ অভিনেতা। মাহমুদ উল্লাহর রচনা এবং নূর হোসেন রানার নির্দেশনায় নাটকটি “জেনেসিস থিয়েটারের” নিয়মিত প্রযোজনা।

সম্প্রতি এই গুণী অভিনেতার ৪র্থ চলচ্চিত্র মুক্তি পেয়েছে।স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে একাত্তরের দ্রোহ, ভালোবাসা, যুদ্ধ আর দেশপ্রেম নিয়ে নির্মিত হয় তার অভিনীত চলচ্চিত্র ‘জাল ছেঁড়ার সময়’। গত ২৫ মার্চ শুক্রবার ঢাকা ও ঢাকার বাহিরের বেশ কয়েকটি হলে চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে । উপন্যাস থেকে চলচ্চিত্রটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সাংবাদিক, নির্মাতা সাজ্জাদ হায়দার। ইমন খান ছাড়াও এ ছবিটিতে অভিনয় করেছেন – সুস্মিতা সুস্মি, আশিক চৌধুরী, অঞ্জলী, এমদাদ, নূর হোসেন রানা, শিউলি জামান,নিথর মাহবুব, মন্টি, ইকবাল, আফরোজা, প্রকাশ সরকার সুমন, রাজ রিয়াজ, ফারজানা রনি, প্রয়াত তোরাব আলি, ফারিয়া এবং আরও অনেকে। চলচ্চিত্রের চিত্রগ্রহণ করেছেন হাবিব রাজা ও কবির। চলচ্চিত্রের জন্য গান গেয়েছেন এই প্রজন্মের সংগীতশিল্পী ফারজানা রনি, রুকশানা রুপসা, তাসনিম জামান স্বর্ণা ও আফরোজা রুবি। সংগীত পরিচালনা করেছেন জিয়াউল হাসান ও সাগরিকা।

মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্রটির দৃশ্য ধারণের কাজ হয়েছে মুন্সিগঞ্জের বিক্রমপুরের সিরাজদিখান,গাজীপুরের পূবাইল, পদ্মা নদীর তীরে, কুয়াকাটা মনোরম পরিবেশে, খুলনায় একটি পুরনো যুদ্ধ জাহাজে ও এফডিসিতে বাকি দৃশ্যগুলোর ধারণ কাজ সম্পন্ন হয়।

ছবিটি মুক্তির পর গত ক’দিনে হলে গিয়ে ছবিটি দেখে এসে অনেকেই তাদের ভালো লাগা মন্দ লাগার কথা জানিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে ছবিটিতে ইমন খানের অভিনয়ের ভূয়সি প্রশংসা করছেন অনেকেই।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments