Tuesday, August 9, 2022
spot_img
Homeধর্মপবিত্র মাহে রমজান উপলক্ষে "নিউজ রাজশাহী ২৪" এর সম্পাদক ও প্রকাশক সারোয়ার...

পবিত্র মাহে রমজান উপলক্ষে “নিউজ রাজশাহী ২৪” এর সম্পাদক ও প্রকাশক সারোয়ার জাহান বিপ্লব বানী প্রকাশ করেন

পবিত্র মাহে রমজান উপলক্ষে “নিউজ রাজশাহী ২৪” এর সম্পাদক ও প্রকাশক সারোয়ার জাহান বিপ্লব বানী প্রকাশ করেন

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র রমজান, আগমন, পুনরুজ্জীবিত করুন, মাহে রমজান উপলক্ষে বাণী দিয়েছেন “নিউজ রাজশাহী ২৪ এর সম্পাদক ও প্রকাশক মোঃ সারোয়ার জাহান বিপ্লব।

বাণী দেশ ও সারা বিশ্বের সর্বত্র জনসাধারনকে নিউজ রাজশাহী ২৪ এর সদস্যকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সারোয়ার জাহান বিপ্লব।

বাণীতে সারোয়ার জাহান বিপ্লব বলেন আপনি সালাত কায়েম করেন গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে দাঁড়ান এবং যাকাত প্রদান করুন জান্নাত পাবেন যদি হারাম কোন খাদ্য আপনার পেটে না প্রবেশ করে। সিয়াম সাধনার এমন একটি গুরুত্বপূর্ণ মাসে আমরা মুসলমান জাতি পাঁচ অক্ত নামাজ ফরজের শহীদ আদায় করি এবং মহান আল্লাহ পাক পুরস্কার আল্লাহ নিজে দিবেন। রমজান মাসে আল্লাহ্তায়ালা কোরআন তেলাওয়াত রোজা রাখার রোজার বিনিময়ে,,কোরআনে-হাদিসের মতে আল্লাহ তাহার বান্দাকে উত্তম কিছু দিবেন আপনাকে এটাই চূড়ান্ত বলেছেন, আপনার সৃষ্টকর্তা।

রহমত, মাগফিরাত ও নাজাতের বার্তা নিয়ে সংযম ও সিয়াম সাধনার পবিত্র মাস মাহে রমজান বছর ঘুরে আমাদের মাঝে স্বাগতম। পবিত্র রমজান উপলক্ষে আমি নিউজ রাজশাহী ২৪ সহ সারা মুসলিম জাহানের উম্মতকে আল্লাহ তাআলা নেক হায়াত দান করুন।

রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনের প্রতিফলন, আহবান জানিয়ে সারোয়ার জাহান বিপ্লব আরো বলেন, আল্লাহ তাআলার অশেষ রহমত-বরকত, মাগফেরাত, সালাত ও পবিত্র রমজান মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে। মহান আল্লাহর নৈকট্যলাভ, শান্তি এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ এনে দেয় মাসটি।

পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করেন । রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানাই। প্রাপ্ত বয়স্ক সবাইকে ইসলামী বিধান মোতাবেক রোজা পালন, নেক আমল, রোজাদার ব্যক্তিকে সম্মান প্রদর্শনের আহবান জানাচ্ছি।

আপনার প্রতিবেশী পরিজনদের খোঁজখবর নিন সুস্থ ও সুন্দর এবং ভালো থাকুন। মহান আল্লাহ্তায়ালা আমাদের সবাইকে রোজা তওফিক দান করুন। সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments