Tuesday, August 16, 2022
spot_img
Homeরাজনীতিরাবি'র শেখ মুজিবুর রহমান হলে ছাএলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি

রাবি’র শেখ মুজিবুর রহমান হলে ছাএলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি

রাবি’র শেখ মুজিবুর রহমান হলে ছাএলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শেখ মুজিবুর রহমান হলে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি

টেবিল উঠানোকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও কিল-ঘুষির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে সংগঠনের দুই গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে। তারা সবাই শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বঙ্গবন্ধু হলের ২২৪ নম্বর কক্ষ থেকে ৩২৭ নম্বর কক্ষে একটি টেবিল উঠানোকে কেন্দ্র করে হলের সাংগঠনিক সম্পাদক মিজান ও শহীদ হবিবুর রহমান হলের যুগ্ম সাধারণ সম্পাদক মীম মাজেদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিজানকে থাপ্পড় দেন মাজেদ। পরবর্তীতে মিজানের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় শাখার সহসম্পাদক হাসিবুল ইসলাম শান্ত, শাহ মখদুম হলের সহ-সভাপতি শামীম শিকদার, মতিহার হলের সাংগঠনিক সম্পাদক সাকিব মিজানের পক্ষ নিয়ে মাজেদের বিরুদ্ধে অবস্থান নেন। অন্যদিকে বর্তমান হল কমিটির বঙ্গবন্ধু হলের সভাপতি রুহুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম, জোহা হলের সাংগঠনিক সম্পাদক শিমুল মাজেদের পক্ষ নেয়। এ সময় দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে শহীদ হবিবুর রহমান হলের যুগ্ম সাধারণ সম্পাদক চাইলে মিম মাজেদ বলেন, আমরা এক সঙ্গে রাজনীতি করি, ছোট ভাই হিসেবে এমনিতেই মিজানকে কথা বলার জন্য ডেকেছিলাম। এর বেশি কিছু হয়নি।

সার্বিক বিষয়ে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, তেমন কিছুই হয়নি।সিনিয়র-জুনিয়রদের মাঝে একটু ভুল বোঝাবুঝি হয়েছে। পরে তাদের ডেকে বিষয়টির সমাধান করে দিয়েছি।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments