Saturday, August 20, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিদূর্গাপুরে শুশুরের সাথে পরকীয়ার জেরে গোলাটিপে স্ত্রীকে হত্যা

দূর্গাপুরে শুশুরের সাথে পরকীয়ার জেরে গোলাটিপে স্ত্রীকে হত্যা

দূর্গাপুরে শুশুরের সাথে পরকীয়ার জেরে গোলাটিপে স্ত্রীকে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর দূর্গাপুরে শুশুরের সাথে পুত্রবধুর পরকীয়ার জেরে স্ত্রীকে গোলাটিপে ধরে হত্যা করেছে স্বামী গোলাম মোস্তফা চৌধুরী (২৫)। ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বর্দ্ধনপুর গ্রামে। ঘটনার পর থেকে স্বামী গোলাম মোস্তফা চৌধর পালাতক রয়েছে।

প্রতক্ষ্যদর্শী সুত্রে জানা গেছে, ২ বছর পূর্বে বর্দ্ধনপুর গ্রামের আবু কালামের ছেলে গোলাম মোস্তফা চৌধরের সাথে উপজেলার কিশোরপুর গ্রামের আবু হানিফের কন্যা জুথি খাতুনের বিয়ে হয়। বিয়ের পরে তাদের দামপত্য জীবনে ৭ মাসের একটি কন্যা সন্তান জন্ম নেয়।

দূর্গাপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোলাম মোস্তফা চৌধরের স্ত্রী জুথির সাথে তার জন্মদাতা পিতা আবু কালামের দীর্ঘ দিন যাবৎ পরকীয়ার সম্পর্ক চলে আসছিলো। ছেলের স্ত্রীর সাথে শুশুরের পরকীয়ার কথা জানতে পেরে ছেলে গোলাম মোস্তফা চৌধর প্রথমে তার পিতা আবু কালামকে ধারালো অস্র দিয়ে আঘাত করে। পরে তার স্ত্রী জুথিকে তার শুশুর বাড়ী গিয়ে গোলাটিপে হত্যা করেন।

এ ব্যাপারে দূর্গাপুর থানার (ওসি) হাশমত আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, এটা পরকীয়ার জেরে হত্যা করা হয়েছে। লাস ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। বর্তমানে ছেলের পিতা ঢাকা বক্ষব্যাধী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments