Saturday, August 20, 2022
spot_img
Homeবৈশিষ্ট্যযুক্তধর্ষণ মামলা থেকে বাঁচতে কারাগারে ভিকটিমকে বিয়ে

ধর্ষণ মামলা থেকে বাঁচতে কারাগারে ভিকটিমকে বিয়ে

নিজস্ব প্রতিবেদকঃ খুলনা জেলা কারাগারে উচ্চ আদালতের আদেশে ধর্ষণ মামলার আসামির সঙ্গে ধর্ষণের শিকার কিশোরীর বিয়ে দেয়া হয়েছে। কারাগারের ভেতরে রবিবার দুপুর আড়াইটার দিকে এই বিয়ে হলেও তা সোমবার জানাজানি হয়। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা জেলা কারাগারের জেলার তারিকুল ইসলাম।

ওই আসামি হলেন খুলনা সদর থানাধীন রায়পাড়া এলাকার রফিকুল ইসলাম বাবু। তিনি রায়পাড়ার একটি বাড়িতে কেয়ারটেকারের কাজ করতেন। সে বাড়িতেই গৃহকর্মী ছিল ১৫ বছরের ওই কিশোরী। রফিকুলের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন গৃহকর্তা।

মামলায় বলা হয়, ২০২০ সালের ডিসেম্বরে মেয়েটিকে ধর্ষণ করেন রফিকুল। তাতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গৃহকর্তা মামলা করলে সে সময় গ্রেপ্তার হন রফিকুল।

জেলার তারিকুল জানান, খুলনা সদর থানায় ২০২০ সালের ১৭ ডিসেম্বর ধর্ষণের মামলা হয়। তখন থেকে কারাগারে রফিকুল। আর ওই মেয়েটি ছিল সেফহোমে ছিলেন। সেখানেই তার সন্তান জন্ম নেয়।

তরিকুল আরও জানান, রফিকুল তার আইনজীবীর মাধ্যমে বিয়ের করার শর্তে উচ্চ আদালতে জামিনের আবেদন করেন। সেখান থেকে আদেশ আসে বিয়ে দেয়ার। আদেশে বলা হয়, বিয়ের পর রফিকুলের জামিনের আবেদন বিবেচনা করা হবে। বিয়ের পর মেয়েটিকে আবার সেফহোমে পাঠিয়ে দেয়া হয়েছে।

ওই বিয়েতে উপস্থিত ছিলেন জেল সুপার ওমর ফারুক, জেলার তারিকুল ইসলাম, ডেপুটি জেলার মো. ফখরউদ্দিন, ডেপুটি জেলার মো. নূর-ই-আলম সিদ্দিকী, সার্জেন্ট ইন্সট্রাক্টরসহ বিভিন্ন পদে নিয়োজিত কারা কর্মকর্তা-কর্মচারীরা।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments