Saturday, August 20, 2022
spot_img
Homeখেলাধুলাকাতার বিশ্বকাপে বদলে যাচ্ছে মেসিদের জার্সি

কাতার বিশ্বকাপে বদলে যাচ্ছে মেসিদের জার্সি

নিজস্ব প্রতিবেদকঃ কাতার বিশ্বকাপ ২০২২ এর জন্য নতুন ধরনের জার্সি গায়ে চাপিয়ে খেলতে নামবে আর্জেন্টিনা। এমন এক ধরনের জার্সির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। আর তেমনটি হলে ২০২১ সালে যে জার্সি পরে কোপা আমেরিকার শিরোপা জিতেছিল আর্জেন্টিনা, কাতারে সেই ঐতিহাসিক জার্সি পরতে দেখা যাবে না তাদের।

কোপা আমেরিকা জয়ের সেই ঐতিহাসিক জার্সি আর পরবে কি না আর্জেন্টিনা? এমন প্রশ্ন খুজতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের একটা জার্সির নকশা ছড়িয়ে পড়েছে। শুধু তাই নয় দেশটির ফুটবল কতৃপক্ষের কোন স্পষ্ট ঘোষণা না থাকায় এটি নিয়ে বেশ গুঞ্জনও শোনা যাচ্ছে।

নতুন যে জার্সির ডিজাইনটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছেন তাতে দেখা যাচ্ছে, আর্জেন্টিনা দলের পতাকার আদলে নীল ও সাদা রঙের জার্সিটার নকশায় এবার একটু ভিন্নতা দেখা যাচ্ছে। এতে সামনের দিকে সাদার মধ্যে আকাশী নীল রঙের ৩টি মোটা স্ট্রাইপ, পেছনের দিকে ২টি মোটা স্ট্রাইপের মাঝখানে কিছুটা পাতলা দুটি স্ট্রাইপ। অর্থাৎ জার্সির সামনের দিকে নকশাটা যে রকম, পেছনের দিকের নকশাটা সে রকম না।

তবে কাতারে খেলতে নামার আগ পর্যন্ত কোন কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না। আগামী ১লা জুন শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নামবে বর্তমান ইউরো চ্যাম্পিয়ন ইতালি আর কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments