Tuesday, August 16, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিরাজাবাড়িতে তরমুজের দোকানে ঢুকে পড়লো বেপরোয়া ট্রাক

রাজাবাড়িতে তরমুজের দোকানে ঢুকে পড়লো বেপরোয়া ট্রাক

সুজন আহাম্মেদ; স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর গোদাগাড়ীতে কয়েকটি বাহনকে ধাক্কা দিয়ে তরমুজের দোকানে ঢুকে পড়ে বেপরোয়া একটি ট্রাক। এতে নষ্ট হয়ে যায় শতাধিক তরমুজ আর আহত হন তিনজন।
বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাজবাড়ীহাট এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক বেপরোয়া গতিতে যাচ্ছিল। ট্রাকটি রাজাবাড়ীহাট এলাকায় মসজিদের সামনে এলে হঠাৎ মূল সড়ক থেকে রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা একটি ভ্যান, দুটি অটোরিকশাকে ধাক্কা দেয়। রাস্তার পাশে বসে থাকা এক মুচির গায়ের ওপর উঠিয়ে দেয়।
এরপর বাইসাইকেলে চড়ে যাওয়া এক শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে একটি তরমুজের দোকানে ট্রাকটি ঢুকে পড়ে। এতে তরমুজের দোকানে থাকা শতাধিক তরমুজ পিষ্ট হয়ে নষ্ট হয়। তরমুজের দোকানের কেউ আহত হননি।
তরমুজের দোকানে ঢুকে গেলো বেপরোয়া ট্রাক
তবে ভ্যানচালক, মুচি ও সাইকেল আরোহী শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।
এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, এতে বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটেনি। ট্রাকটি জব্দ করা হয়েছে। ঘটনার পরই চালক ও হেলপার পালিয়ে যায়। তবে ট্রাক মালিকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা হয়েছে তারা নিজেরাই এটি মিটমাট করে নিবেন বলে জানিয়েছেন। এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দেননি।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments