Saturday, August 20, 2022
spot_img
Homeবিনোদনরুয়েটে বাংলা নববর্ষ উদযাপন

রুয়েটে বাংলা নববর্ষ উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) উদযাপিত হয়েছে বাংলা নববর্ষ ১৪২৯।

আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ২০২২ ইং তারিখ সকাল ১১ টায় স্থাপত্য বিভাগের সামনে থেকে ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো.রফিকুল ইসলাম সেখের নেতৃত্বে বাংলা নববর্ষ ১৪২৯ উপলক্ষে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা যা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় স্থাপত্য বিভাগের সামনে এসে শেষ হয়।এরপর সকাল সাড়ে ১১ টায় ঘুড়ি উৎসবের উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম সেখ।

বর্ষবরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন, পরিচালক ছাত্রকল্যাণ ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, আর্কিটেকচার বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এস.এম. জহুরুল ইসলাম, এমটিই বিভাগীয় প্রধান ড. সজল কুমার দাস, উপ পরিচালক ছাত্রকল্যাণ মো. মামুনুর রশীদ, কর্মকর্তা সমিতির সদস্য মো. নাজিম উদ্দিন আহাম্মদ, ছাত্রলীগ রুয়েট শাখার সভাপতি মোহাম্মদ ইসফাক ইয়াসশির ইপু প্রমুখ।

প্রতিটি অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক, হল প্রভোষ্ট, কর্মকর্তা ও কর্মচারী নেতৃবৃন্দ এবং সর্বস্তরের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে বর্ষবরণ উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছিল রুয়েট ক্যাম্পাস।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments