Tuesday, August 16, 2022
spot_img
Homeরাজনীতি২৩ সালেও নৌকাকে বিজয়ী করুন : নিখিল

২৩ সালেও নৌকাকে বিজয়ী করুন : নিখিল

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ২০২৩ সালের জাতীয় নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করারা আহ্বান জানিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল।

শুক্রবার (১৫ এপ্রিল) মিরপুরস্থ ৮ নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে শ্রবণ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার আয়োজনে ২য় বার্ষিক ইসলামী সভা, ইফতার ও দোয়া মাহফিল এবং ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে নব দিগন্তে, দূর্বার গতিতে এবং এই উন্নয়নের অগ্রযাত্রাকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।

এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন এবং আগামী ২৩ সালের জাতীয় নির্বাচনে শ্রবণ প্রতিবন্ধীদের নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান। এই সময়ে ওনার আহ্বানে সাড়া দিয়ে উপস্থিত প্রতিবন্ধী ভাই বোনেরা সবাই হাত উচিয়ে নৌকা প্রতিকে ভোট দেয়ার সম্মতি দেন ।

এই সময়ে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় বধির সংস্থা ঢাকা মহানগর উত্তরের সহ সভাপতি সাজ্জাদ হোসেন , সাধারন সম্পাদক রুহুল কুদ্দুস খান রিপন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments