Tuesday, August 9, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিবেড়াতে গিয়ে বন্ধুদের হাতে অপহরণ, গ্রেফতার ৩

বেড়াতে গিয়ে বন্ধুদের হাতে অপহরণ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ থেকে কুমিল্লায় বেড়াতে গিয়ে বন্ধুদের হাতে অপহরণ হয়েছে মো. রমজান হোসেন (৩৫) নামের এক যুবক। অপহরণের পর তাকে নির্যাতনের ভিডিও পাঠানো হয় তার স্ত্রীকে। দাবি করা হয় মুক্তিপণ। এ ঘটনায় অপহরণকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

রমজান নারায়ণগঞ্জ বন্দর উপজেলার একরামপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। গ্রেফতার করা হয়- কুমিল্লার আদর্শ সদর উপজেলার গাজীপুর গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে মো. মোতাহার হোসেন (৩০), একই উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মো. দেলোয়ার হোসেন (৪১) এবং গাজীপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে মো. সায়মুনকে (১৯)।

সূত্র জানায়,গত ১১ এপ্রিল কুমিল্লা সদর উপজেলার বিবির বাজার এলাকায় মোঃ রমজান হোসেন তার পূর্ব পরিচিত বন্ধু রাকিবের বাসায় বেড়াতে আসেন। সেখানে রাকিবের বন্ধু শাহিন এবং রুবেলের সাথে পূর্ব থেকে মোঃ রমজান হোসেনের পরিচয় ছিল।

সেই সুবাধে শাহিন রমজান হোসেনকে নিয়ে বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী এলাকা বিবির বাজারে ঘুরতে যায়। সেখানে তারা ইফতার করে। ইফতার শেষে অপহৃত মোঃ রমজান হোসেন চলে আসতে চাইলে মাদক ব্যবসায়ী মোঃ শাহিন ওরফে স্টার শাহিন ও তার দলের সদস্যরা তাকে বাধা দেন। তাকে বলেন, এখান থেকে মুক্তি পেতে হলে তোমাকে মুক্তিপণ দিতে হবে।

এই বলে রমজানের হাত পা বেঁধে মারধর করে। নির্যাতনের দৃশ্য ভিডিও কলের মাধ্যমে তার স্ত্রীকে দেখিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
এদিকে শনিবার কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ সাকিব হোসেন বলেন, রমজান হোসেনের স্ত্রী লিজা বেগমের ১৩ এপ্রিল করা অভিযোগ তদন্ত শুরু করে র‌্যাব। গোয়েন্দা তৎপরতা এবং তথ্যপ্রযুক্তির সাহায্যে ১৫ এপ্রিল সকালে কুমিল্লা সদর উপজেলার বিবির বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অপহরণ চক্রের ৩ জনকে গ্রেফতার করা হয়।

আসামিদের তথ্যের ভিত্তিতে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের গাজীপুর এলাকা থেকে অপহৃত রমজান হোসেনকে চারদিন পর উদ্ধার করা হয়।

তখন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী চক্রের মূল হোতা মাদক ব্যবসায়ী মো. শাহিন ওরফে স্টার শাহিন পালিয়ে যায়। সে উপজেলার রাজমঙ্গলপুরের বাসিন্দা।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments