Tuesday, August 9, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিনগরীর লক্ষ্মীপুর আবাসিক হোটেল ডেকে এনে তরুনীকে হত্যা

নগরীর লক্ষ্মীপুর আবাসিক হোটেল ডেকে এনে তরুনীকে হত্যা

নগরীর লক্ষ্মীপুর আবাসিক হোটেল ডেকে এনে তরুনীকে হত্যা

সারোয়ার জাহান বিপ্লবঃ রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুরে আবাসিক হোটেল ড্রিম হ্যাভেন থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে ওই নারীকে। মৃত ওই নারীর নাম জয়নব বেগম (৪২)। তিনি মিজান বয়স (৪০) নামের এক ছেলের সঙ্গে আজ সকাল ১০টার দিকে ওই হোটেলে ওঠেন।

তারা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলটিতে ওঠেন। এর পর রাত ১১ টার দিকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

নগরীর রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাত ১১ টার দিকে পুলিশ জানতে পারে নগরীর লক্ষীপুর হোটেলে হ্যাভেনের একটি কক্ষে নারীর লাশ পড়ে আছে। পরে পুলিশ গিয়ে তালা ভেঙে ওই তার লাশ উদ্ধার করেন।

তিনি আরও জানান, স্বামী পরিচয় দেয়া মিজান দুপুর দেড়টার দিকে হোটেল ড্রিম হ্যাভেনের ৪০৩ নম্বর কক্ষের দরজার বাইরে থেকে তালা দিয়ে চলে যান। পরে রাতেও মিজান না ফেরায় হোটেলের কর্মচারীদের বিষয়টি সন্দেহ হয়। এর পর তারা পুলিশকে খবর দেন।

ওসি মিজান আরও বলেন, ধারণা করা হচ্ছে হোটেলে জয়নব বেগমকে ডেকে এনে হত্যা করেছে মিজান। তাদের দুজনের বাড়ি গোদাগাড়ীতে উল্লেখ রয়েছে। তবে হোটেলের খাতায় ভুয়া নাম ঠিকানা ব্যবহার করা হয়। খাতায় জয়নবের নাম জুলেখা লিখা (২৭) হয়। কিন্তু তার জন্ম ১৯৮০ সালে। পরে পুলিশ জানতে পারে ওই নারীর বাড়ি নাটোরে। তিনি নাটোরের নারায়নপুর এলাকার তসির প্রামানিকের মেয়ে।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments