Saturday, August 13, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিসিলিং ফ্যানে ঝুলছিল কিশোরের লাশ

সিলিং ফ্যানে ঝুলছিল কিশোরের লাশ

নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে ফরমান সাগর (১৯) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ এপ্রিল) সন্ধ্যায় স্থানীয় মধুমিতা তিতাস গ্যাস রোড এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।সাগর গাজীপুরের কাপাসিয়া থানা এলাকার সুলতানপুর গ্রামের জামাল মিয়ার ছেলে।

টঙ্গী পূর্ব থানার এসআই মনির হোসেন জানান, ভালোবেসে ৬ মাস আগে সাগর ও সুমাইয়া বিয়ে করেন। মাস খানেক আগে তারা ওই এলাকার জনৈক রাশেদ মিয়ার টিনসেড বাড়িতে বাসা ভাড়া নেয়। বিয়ের কিছুদিন পরই স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ দেখা দেয়। এতে সাগরের মনে তীব্র ক্ষোভ ও অভিমান জমে। এরই ধারাবাহিকতায় স্ত্রী সুমাইয়াকে বাপের বাড়ি কাপাসিয়ায় রেখে শনিবার টঙ্গীতে ভাড়া বাসায় আসে সাগর।

রোববার বিকালে মোবারক হোসেন নামে দূর সম্পর্কের খালাতো ভাই তার মুঠোফোনে ফোন করে না পেয়ে খোঁজ নিতে সাগরের বাসায় এসে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। এ সময় সে বাসার বাইর থেকে ডাকাডাকি করতে থাকে। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করেন।

এ সময় আশেপাশের লোকজন জড়ো হয়ে থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. জাবেদ মাসুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments