Saturday, August 13, 2022
spot_img
Homeজাতীয়এক টেবিলে শামীম-আইভী, তবুও কথা হলো না

এক টেবিলে শামীম-আইভী, তবুও কথা হলো না

নিজস্ব প্রতিবেদকঃ জেলা পুলিশের ইফতার অনুষ্ঠানে এক টেবিলে দুই চেয়ার দূরত্বে বসলেও কথা হয়নি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর।

আজ সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে এ ইফতার অনুষ্ঠিত হয়। এসময় একই টেবিলে বসেন বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর (বীর প্রতীক), মুন্সিগঞ্জের সংসদ সদস্য মৃণাল কান্তি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী।

জানা গেছে, ইফতার অনুষ্ঠানে এক টেবিলে শামীম ওসমান ও ডা. সেলিনা হায়াৎ আইভী বসলেও তাদের মধ্যে কোনো কথা হয়নি। যদিও ওই টেবিলে বসা অন্যরা একে অপরের সঙ্গে কথা বলেছেন। বিশেষ করে এক অনুষ্ঠানে শামীম ওসমান ও ডা. সেলিনা হায়াৎ আইভী সচারাচর একসঙ্গে কোথাও উপস্থিত হন না। এই প্রথম নারায়ণগঞ্জ জেলা পুলিশ আয়োজিত ইফতারে দুইজনকে একসঙ্গে দেখা গেল।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলমের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে ডিআইজি হাবিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments