Tuesday, August 16, 2022
spot_img
Homeচট্টগ্রাম বিভাগসড়ক ব্যারিকেড দিয়ে হামলা; তিন যুবলীগ নেতা গুলিবিদ্ধ

সড়ক ব্যারিকেড দিয়ে হামলা; তিন যুবলীগ নেতা গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিনিধিঃ চট্টগ্রামে সন্ত্রাসীদের গুলিতে পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডিএম জমির উদ্দিনসহ তিন যুবলীগনেতা গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দিনগত রাত দশটার দিকে উপজেলার এবাদত খানা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ব্যারিকেড দিয়ে কমান্ডো স্টাইলে এ হামলা চালানো হয়। এতে জমির উদ্দিনসহ আহত হন সাইফুল ইসলাম ও ইকবাল হোসেন। তাদের তিনজনকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট সূত্র জানায়, জমির উদ্দিন হাবিলাসদ্বীপ ইউনিয়নে একটি ইফতার মাহফিল শেষে প্রাইভেট গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। তার বাড়ি উপজেলা সদরের মাঝেরঘাটা এলাকায়। তাকে বহনকারী গাড়িটি জঙ্গলখাইন ইউনিয়নের এবাদতখানা এলাকায় পৌঁছলে আগে থেকে অবস্থান নেওয়া শ’খানেক সন্ত্রাসী সড়কে ব্যারিকেড দিয়ে তাকে লক্ষ্য করে গাড়িতে এলোপাতাড়ি গুলি ছোড়ে।

সন্ত্রাসীরা জমির ও তার অনুসারীদের ওপর হামলা করে বীরদর্পে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও জমিরের অনুসারীরা আহত জমির উদ্দিনসহ তিনজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে কারা এ হামলার ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত করতে পারেন নি তিনি।

পটিয়ায় সরকারি দলের দু’টি গ্রুপ সক্রিয় রয়েছে। প্রতিপক্ষ গ্রুপের পক্ষ থেকে এ হামলা করা হয়েছে ধারণা করা হচ্ছে।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments