Saturday, August 20, 2022
spot_img
Homeরাজনীতিএকটি কুচক্রী মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে: ওবায়দুল কাদের

একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশকে বিশ্বের কাছে হেয় করতে অপপ্রচার চালানো হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে তখন একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে।

কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বৃহস্পতিবার (২১ এপ্রিল) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর পরিবারের সুনাম নষ্ট করার জন্যও ষড়যন্ত্র চলছে। বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে। সে জন্য বারবার জনগণের সমর্থন নিয়ে তিনি ক্ষমতায় আছেন। বিশ্বে তার সততার সুনাম আছে। তার নেতৃত্বে বাংলাদেশে স্বস্তি, স্থিতি যেভাবে আছে বিশ্বের অনেক দেশেই তা নেই। বাংলাদেশে মাথাপিছু আয় বিশ্বের বিস্ময়। বিশ্বের অনেক দেশের সঙ্গে তুলনা করলে বাংলাদেশ ভালো আছে।

নিউমার্কেটের ব্যবসায়ী ও ঢাকা কলেজের ছাত্রদের মধ্যকার সমস্যা সমাধানে সরকার ব্যবস্থা নিচ্ছে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পদক বলেন, নিউমার্কেট এলাকায় যে ঘটনা ঘটেছে, তাতেই বিএনপি তোলপাড় করে ফেলেছে। অথচ বিএনপি আমলে নিউমার্কেট, এলিফ্যান্ট রোড প্রতিদিন রণক্ষেত্র ছিল। নিউমার্কেটের ঘটনায় সরকার দ্রুত ব্যবস্থা নিয়েছে। বিএনপির সময়ের মতো পার্মানেন্ট রণক্ষেত্র হয়নি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের প্রতি প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, আপনাদের আমলে আপনার প্রিয় শিক্ষাপ্রতিষ্ঠান ঢাকা কলেজের আশপাশের পরিস্থিতি কী ছিল? তা ভুলে গেছেন ফখরুল সাহেব। কৃষকলীগ সভাপতি সমীর চন্দের সভাপতিত্বে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কৃষক লীগ সাধারণ সম্পদক উম্মে কুলসুম স্মৃতি প্রমুখ।
নিউজ রাজশাহী ২৪/ বিপ্লব।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments