Tuesday, August 9, 2022
spot_img
Homeবিনোদনশাকিব ও সিয়ামের পাশে নিপা'র "বড্ড ভালবাসি"

শাকিব ও সিয়ামের পাশে নিপা’র “বড্ড ভালবাসি”

বিনোদন প্রতিনিধি, মারুফ সরকার ঢাক: ঈদে মুক্তি পেতে যাচ্ছে সুলতানা রোজ নিপা’র চলচ্চিত্র ‘বড্ড ভালোবাসি’। এ সিনেমার প্রযোজক ছবিটির নায়িকা সুলতানা রোজ নিপা। জানা যায় শাকিব খান ও সিয়ামের পাশে ‘বড্ড ভালোবাসি’ ছবিটি মুক্তি পাবে।

সুলতানা রোজ নিপা বলেন, সেন্সর বোর্ডের সবাই আমাদের সিনেমা দেখে প্রশংসা করেছেন এবং বিনা কর্তনে সেন্সর দিয়েছে। তাই সেন্সর বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। শাকিব খান ও সিয়াম এর পাশে “বড্ড ভালবাসি” আমি মনে করি ভালো কিছু হবে, কেননা ছবিটির গল্প খুব চমৎকার সবাই ভালো একটি কাজ করার চেষ্টা করেছি তাই বিশ্বাসটাও একটু বেশি, তাছাড়া লেখক এবং নির্মাতা যথেষ্ট সচেতন থেকে সিনেমাটি বানিয়েছেন। সবচেয়ে বড় কথা এটি একটি টিমওয়ার্কের ফসল। আমি বিশ্বাস করি এই ছবিটির মাধ্যমে দর্শক হলমুখী হবে।

জুয়েল ফারসি’র পরিচালনায় এ সিনেমায় সুলতানা রোজ নিপা’র বিপরীতে অভিনয় করেছেন টলিউড অভিনেতা অমিতাভ ভট্টাচার্য ও এপার বাংলার হাছিব খান শান্ত। আরও অভিনয় করেছেন কলকাতার বিশ্বজিং চক্রবর্তী, নানা শাহ, সুব্রসহ দেশীয় অনেকেই।

সুলতানা রোজ নিপা’র মুক্তি অপেক্ষায় রয়েছে-সালমান শাহ স্মরণে ‘স্বপ্নের নায়ক’, ‘বাউল নেত্রী’, ‘টাকা বড় না শিক্ষা বড়’ পাশাপাশি ‘টাইটনিক বিডি’ শুটিংয়ের কাজ চলমান রয়েছে। নবাগত এ নায়িকা জানান ছবিগুলোর কাজ শেষ এখন মুক্তির অপেক্ষা।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments