Tuesday, August 9, 2022
spot_img
Homeময়মনসিংহ বিভাগবিপুল পরিমাণ আতশবাজি নিষ্ক্রিয় করল সিটিটিসি

বিপুল পরিমাণ আতশবাজি নিষ্ক্রিয় করল সিটিটিসি

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় অবৈধ কারখানা থেকে জব্দ করা বিপুল পরিমাণ আতশবাজি নিষ্ক্রিয় করা হয়েছে। আতশবাজি তৈরির উপাদানও নিষ্ক্রিয় করা হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যার কিছুক্ষণ আগে নান্দাইল মডেল থানার ভেতরে এসব বিস্ফোরক দ্রব্য নিষ্ক্রিয় করা হয়।

জানা যায়, শুক্রবার ঢাকা থেকে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল (সিটিটিসি) ইউনিটের একটি বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট নান্দাইল থানায় আসে। বিকেল পৌনে ৫টার দিকে তারা জব্দ করা আতশবাজি ও বিস্ফোরক উপাদান নিষ্ক্রিয় করার কাজ শুরু করে।

এসময় বিকট শব্দ শুরু হয়। কেঁপে উঠে পুরো পৌরশহর। অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে ঘটনাস্থলে উপস্থিত ছিল নান্দাইল ফায়ার সার্ভিসের একটি দল। বিকট শব্দ শুরু হলে শহরের লোকজন আতঙ্কিতও হয়ে পড়েন।

গত বুধবার ভোরে নান্দাইল উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের দক্ষিণ বাশহাটি গ্রামে অবৈধ একটি আতশবাজি কারখানায় বিস্ফোরণ ঘটে। এতে কারখানার একটি আধাপাকা ঘর পুরোপুরি বিধ্বস্ত হয়। নিহত হন কারখানাটিতে কর্মরত দুই নারী শ্রমিক।

এরপর খবর পেয়ে পুলিশের বিভিন্ন শাখার সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বিপুল পরিমাণ আতশবাজি ও বিস্ফোরক দ্রব্য জব্দ করে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, আদালতের অনুমতি নিয়ে এসব বিপজ্জনক আলামত নিষ্ক্রিয় করা হয়েছে। দলটির নেতৃত্বে ছিলেন সিটিটিসির পরিদর্শক মোদাচ্ছের কাউসার ও পরিদর্শক এসএম রাইসুল।

নিউজ রাজশাহী ২৪.

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments