Tuesday, August 9, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিরাজশাহীর চারঘাটে আবারো লাঁশ উদ্ধার

রাজশাহীর চারঘাটে আবারো লাঁশ উদ্ধার

রাজশাহীর চারঘাটে আবারো লাঁশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী চারঘাট উপজেলায় এক চিকিৎসককে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের কানজগাড়ি এলাকার একটি কলা বাগান থেকে তার লাঁশ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম আব্দুল মান্নান (৬০)। তিনি মৃত করিম মন্ডলের ছেলে। তার বাড়ি কানজগাড়ি গ্রামে। মালেকার মোড়ে তাঁর ওষুধের দোকান রয়েছে।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, আব্দুল মান্নান শুক্রবার বিকালে ইফতার সামগ্রী সাথে নিয়ে নিজের পাট ক্ষেতে কাজ করতে যান। সন্ধার পরেও পাট ক্ষেতের কাজ শেষ করে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন। পরে রাত সাড়ে ৭ টার দিকে স্থানীয় লোকজন পাট ক্ষেতের পাশের কলা বাগানে লাঁশ দেখতে পেয়ে থানায় খবর দেন। এসময় স্বজনরা তার লাঁশ শনাক্ত করেন। পরে রাত ৮ টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঁশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য সাবদুল ইসলাম জানান, আব্দুল মান্নান পেশায় একজন গ্রাম্য চিকিৎসক। শলুয়া ইউনিয়নের মালেকার মোড়ে তাঁর ওষুধের দোকান রয়েছে। শুক্রবার বিকালে দোকানে না গিয়ে নিজের পাটক্ষেতে কাজ করতে গিয়েছিলেন তিনি। পরে পাট ক্ষেতের পাশের কলাবাগান থেকে তার গলা কাটা লাঁশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, চারঘাট উপজেলা জুড়ে একের পর এক হত্যা হয়ে যাচ্ছে। কখনো ইউসুফপুরে কখনো চামটায় কখনো বা মাড়িয়ায়।

এ বিষয়ে চারঘাট মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাঁশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এবিষয়ে থানায় কেউ কোন মামলা করে নি তবে হত্যার বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

নিউজ রাজশাহী ২৪.

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments