Saturday, August 13, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিরাজশাহীতে নাশকতা মামলায় জামায়াতের সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল গ্রেফতার

রাজশাহীতে নাশকতা মামলায় জামায়াতের সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল গ্রেফতার

মাসুদ আলী পুলক রাজশাহী ব্যুরোঃ– রাজশাহী মহানগরীতে পবা থানার নাশকতা মামলার পলাতক আসামী রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারীকে গ্রেফতার করেছে আরএমপি ডিবি।

গ্রেফতারকৃত মো: এমাজ উদ্দিন মন্ডল ( ৫০) ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার পায়রাডাঙ্গা গ্রামের মৃত সিরাজ উদ্দিন মন্ডলের ছেলে। সে নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া পশ্চিমপাড়ার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২২ এপ্রিল ২০২২ তারিখ বিকেল হতে আজ ২৩ এপ্রিল ২০২২ সকাল সোয়া ১০ টা পর্যন্ত রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিলো। অভিযান চলাকালে ডিবি পুলিশের ঐ টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার তেরখাদিয়া মোড় হতে পবা থানার নাশকতা মামলার পলাতক আসামী রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারী মো: এমাজ উদ্দিন মন্ডলকে আটক করে।
গ্রেফতারকৃত আসামী ও তার অন্যান্য সহযোগিরা সরকার বিরোধী অপপ্রচার-সহ নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করে এবং তাদের সংগঠন নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করে থাকে বলে জানা যায়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
উল্লেখ্য, ধৃত আসামীর বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রম, নাশকতামূলক কর্মকান্ড ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা এবং দাঙ্গাহাঙ্গামার মোট ৩৫ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন। এছাড়াও তার বিরুদ্ধে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় ৫ টি গ্রেফতারী পরোয়ানা মূলতবী রয়েছে।

আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও সকল প্রকার নাশকতামূলক কর্মকান্ড এবং সরকার বিরোধী অপপ্রচার নির্মূল করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজ রাজশাহী ২৪.

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments