Tuesday, August 16, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিরাজশাহী মহানগরীর নিউ মার্কেটে খুনের ঘটনায় ঘাতক গ্রেফতার

রাজশাহী মহানগরীর নিউ মার্কেটে খুনের ঘটনায় ঘাতক গ্রেফতার

সারোয়ার জাহান বিপ্লবঃ রাজশাহী মহানগরীর নিউ মার্কেটে দোকান বসানোকে কেন্দ্র করে খুনের ঘটনায় এক ঘাতককে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত মো: আরিফ সরকার রাব্বি (২৬) রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার বায়া বিষ্ণুর মোড়ের সেলিম সরকারের ছেলে। সে চন্দ্রিমা থানার আসাম কলোনী রবের মোড়ে বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর বোয়ালিয়া থানার ষষ্ঠিতলার রিয়াজ নিউমার্কেট ১নং গেইটের উত্তর পাশে ফুটপাতের উপর দোকান বসিয়ে দীর্ঘদিন যাবৎ জুতা সেন্ডেলের ব্যবসা করে আসছিলো। তার দোকানের পাশে ফাঁকা জায়গা দখলকে কেন্দ্র করে গত ২১ মার্চ ২০২২ রাত ৮ টায় ৮-৯ জন আসামি পূর্ব পরিকল্পিতভাবে রিয়াজ ও তার ছোট ভাই রিংকুকে গালিগালি করে। রিয়াজ আসামিদের গালাগালি করতে নিষেধ করলে আসামিরা তাদের হাতে থাকা জিআই পাইপ, হাতুড়ি দিয়ে মারপিট করে এবং চাপ্পর ও চাকু দ্বারা এলোপাথাড়ি কুপিয়ে রিয়াজ ও তার ছোট ভাই রিংকুকে গুরুত্বর জখম করে। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন রিয়াজ ও রিংকুকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রিয়াজের মৃত্যু হয়। মৃত রিয়াজের পিতা মো: মধু শেখের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া থানা একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজুর পর আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিকের দিকনির্দেশনায় বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম আসামীদের অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মো: সাজিদ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে এবং সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার জনাব উৎপল কুমার চৌধুরী পিপিএম এর মাধ্যমে তথ্য প্রযুক্তি ও ভিডিও ফুটেজ সংগ্রহ করে সহকারি পুলিশ কমিশনার (বোয়ালিয়া) এর নেতৃত্বে এসআই মো: নুরুল ইসলাম ও তার টিম গতকাল ২৩ এপ্রিল ২০২২ বিকেল সাড়ে ৪ টায় দিনাজপুর জেলার পাবর্তীপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘাতক মো: আরিফ সরকার রাব্বিকে গ্রেফতার করেন। মামলার রুজু হওয়ার পর থেকে আসামি পলাতক ছিল।

মামলার ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামি বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজ রাজশাহী ২৪.

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments