Saturday, August 13, 2022
spot_img
Homeসারা বাংলানিজ এলাকায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রীর গাড়ি বহরে হামলার অভিযোগ

নিজ এলাকায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রীর গাড়ি বহরে হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ ইফতার পার্টিতে যাওয়ার সময় চাঁদপুরের কচুয়ায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় নেতা ড. আ ন ম এহসানুল হক মিলনের গাড়ি বহরে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে কচুয়ার বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় তিনি বদরপুর সপ্রাবি মাঠে ইফতার পার্টিতে অংশগ্রহণ না করে পার্শ্ববর্তী হোসেনপুর এলাকায় সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে ঢাকায় ফিরে যান। বিএনপি নেতাকর্মী সূত্রে জানা যায়, সোমবার বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কচুয়া সদর ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের উদ্যোগে ইফতার পার্টির আয়োজন করা হয়। পরবর্তীতে ওই স্থানে ক্ষমতাসীন দলের নেতারাও ইফতার পার্টির আয়োজনের ঘোষণা দেয়। পরে ড. মিলন ওই সভায় যোগ না দিয়ে হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইফতার পার্টিতে যাওয়ার চেষ্টা করলে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা তার গাড়ি বহরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় তার স্ত্রী কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবীসহ নেতাকর্মীরা গাড়ি বহরে ছিলেন।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, কচুয়ার বদরপুরে বিএনপি ও আওয়ামী লীগ ইফতার পার্টির আয়োজনের ঘোষণা করায় আমরা উভয় পক্ষকে সেখানে ইফতার আয়োজন না করার জন্য বলি। পরে ড. মিলন হোসেনপুরে ইফতার শেষে ঢাকা যাওয়ার সময় আমাদের ফোর্স এগিয়ে দিয়ে আসে। এরই মধ্যে বদরপুর এলাকা দিয়ে যাওয়ার সময় কে বা কারা তার গাড়িতে হামলা করেছে।
নিউজ রাজশাহী ২৪.

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments