Saturday, August 20, 2022
spot_img
Homeরাজনীতিআ.লীগের খুলনা বিভাগের চার জেলার সম্মেলনের তারিখ চূড়ান্ত

আ.লীগের খুলনা বিভাগের চার জেলার সম্মেলনের তারিখ চূড়ান্ত

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগের খুলনা বিভাগের অন্তর্গত চার জেলার সম্মেলনার তারিখ চূড়ান্ত করা হয়েছে। খুলনা বিভাগের অন্তর্গত মাগুরা জেলার সম্মেলন চলতি বছরের ১৪ মে, চুয়াডাঙ্গা জেলার ১৫ মে, মেহেরপুর জেলার ১৬ মে এবং ঝিনাইদহ জেলার সম্মেলন ১৭ মে, অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনকে ঘিরে সংগঠনকে তৃণমূল থেকে ঢেলে সাজানো হচ্ছে। সৎ, যোগ্য, সাহসী, ত্যাগীদের সর্বাধিক গুরুত্ব দিয়ে এবং নতুন প্রজন্ম ও নারী নেতৃত্বের সমন্বয়ে হবে সকল পর্যায়ের কমিটি।

তিনি আরও বলেন, করোনার মধ্যে আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে গেছে। আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণের বিপুল সমর্থন নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে চায়। এজন্য তৃণমূল থেকে সকল পর্যায়ে শক্তিশালী আওয়ামী লীগ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে আগামী মে মাসে খুলনা বিভাগের অন্তর্গত চার জেলাগুলোর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments