Tuesday, August 9, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিমহানগরীতে ডিবি'র পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ী ও ১২ জুয়ারি আটক

মহানগরীতে ডিবি’র পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ী ও ১২ জুয়ারি আটক

সারোয়ার জাহান বিপ্লবঃ রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে ৫৫০ পিস ইয়াবা-সহ ২ মাদক ব্যবসায়ী ও জুয়া খেলার সরঞ্জামাদি-সহ ১২ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মাদক মামলায় গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার চন্ডিপুরের মো: মনিরুল ইসলামের ছেলে মো: ফেরদৌস আহম্মেদ (২৩) ও লক্ষীপুর ভাটাপাড়ার মো: শহিদুল ইসলামের ছেলে মো: সাখাওয়াত হোসেন (২৭)।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২৮ এপ্রিল রাত ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মো: মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার চন্ডিপুরে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ৪ টায় চন্ডিপুরে উপস্থিত হয়ে আসামি ফেরদৌস ও সাখাওয়াতকে আটক করে। এসময় আসামিদের কাছ থেকে ৫৫০ পিস ইয়াবা উদ্ধার হয়।

ডিবি পুলিশের অপর একটি টিম আজ ২৮ এপ্রিল রাত দেড়টায় বোয়ালিয়া থানার সপুরা সিএনজি স্ট্যান্ড সংলগ্ন শ্রমিক সংঘের ভিতর হতে ১২ জুয়ারিকে তাস ও টাকা-সহ আটক করে।

গ্রেফতারকৃতরা হলো মো: রুহুল আমিন (৫০), মো: আজাদ আলী (৩৮), মো: ইব্রাহীম মোল্লা (৩৮), মো: রহিদুল ইসলাম সেলিম (৩৬), মো: আকাশ (২১), শ্রী বাবু শিং (৪৩), মো: কামরুল হাসান (৩৫), মো: রনি (২৮), মো: সিয়াম মোল্লা (৩০), মো: সোহেল আলম (৩৮), মো: রুবেল (২৪) ও মো: মহিদুল ইসলাম (২৩)।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজ রাজশাহী ২৪.

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments