Tuesday, August 9, 2022
spot_img
Homeধর্মসাবেক উপজেলা চেয়ারম্যান ডি এম জিয়ার পক্ষ থেকে ইফতার বিতরণ

সাবেক উপজেলা চেয়ারম্যান ডি এম জিয়ার পক্ষ থেকে ইফতার বিতরণ

সোহেল রানা বাগমারা প্রতিনিধিঃ পবিএ মাহে রমজান উপলক্ষে রাজশাহী বাগমারা উপজেলায় আউচ পাড়া ইউনিয়ানের রক্ষিত পাড়ায় বিএনপি দলের সাবেক সভাপতি ও সাবেক উপজেলার চেয়ারম্যান ডি এম জিয়াউর রহমান জিয়ার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আজ পবিএ ২৮ রমজান, রোজ শনিবার ৩০শে এপ্রিল, বিকাল ৫.৩০মিনিটে বাগমারা উপজেলার ৫ নং আউচ পাড়া ইউনিয়ানের ৩ নাম্বার ওর্য়াডের রক্ষিত পাড়া গ্রামে সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে ইফতারি বিতরণ করা হয়। বিএনপি দলের সাবেক সভাপতি ও উপজেলার সাবেক চেয়ারম্যান ডি এম জিয়াউর রহমান জিয়া এর উদ্যোগে প্রায় ৫০০০ হাজার জন গরীব অসহায় মানুষের মাঝে ইফতার বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা বিএনপি’র সদস্য সচিব সামসুজ্জোহা সরকার বাদশা। আউচ পাড়া ইউনিয়ন বিএনপি’র সাধারন সস্পাদক বাবুল হোসেন, শুভডাঙ্গা ইউনিয়ন বিএনপি’র সভাপতি শফিকুল ইসলাম, মাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি প্রভাষক আসলাম হোসেন, গোয়ালকান্দি ইউনিয়ন বিএনপি’র সভাপতি জহরুল ইসলাম খোকন, সাধারন সস্পাদক একরামুল হক, দ্বীপ পুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন বিএনপি’র সাধারন সস্পাদক আব্দুস সালাম, ছাএদলের সহ সাংগঠনিক সম্পাদক নুর আমিনসহ বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার বিতরণ শেষে সকল মানুষের উদ্দেশ্যে বলেন, শাফিকুল ইসলাম বলেন, বিএনপি’র শুধু বাগমারা নয় পুরো পশ্চিম বাগমারার রাজনীতির বর্তমান অভিভাবক, আমাদের সকলের প্রান প্রিয় নেতা ডি এম জিয়াউর রহমান জিয়া ভাইয়ের পক্ষে আজকের এই ইফতার বিতরণ করা হয়। বি এনপি’র উন্নয়নের কারিগর, যাকে উন্নয়নের ফেরিওয়ালা বলে জানি, আমাদের ডি এম জিয়াউর রহমান জিয়া ভাই, ও তার পরিবারের জন্য আপনারা দোয়া করবেন।

তবে বাগমারা উপজেলার সাবেক সভাপতি ও সাবেক এই চেয়ারম্যান এমন উদ্যোগ সত্যিই প্রশংসা দাবিদার। তার এমন অসংখ্য জনহিতকর তথ্য এখন প্রতিটি মানুষের মুখে মুখে। নাম প্রকাশে অনিচ্ছুক অসংখ্য মানুষ এখন বলছে, ডি এম জিয়াউর রহমান জিয়া একজন মুসলমান পরিবারের সন্তান, অথচ
হিন্দুদের প্রতিটা বিশেষ দিনে যা কিছু করে তা বলার নয়। মুসলমানদের প্রতিটি ঈদেই সেমাই, চিনি বিতরণ, পাঞ্জাবি শাড়ি ও লঙ্গি বিতরণ করে। এমনকি আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ (সাঃ) এর জন্মবার্ষিকীতে ছিন্নি বিতরণ সহ জায়নামাজ বিতরণ করে থাকেন। যা বহু মিডিয়ায় প্রকাশ হয়েছে। আমরা সাধারণ মানুষ হিসেবে ডি এম জিয়া দীর্ঘায়ু ও আগামী নেতৃত্ব কামনা করি।
নিউজ রাজশাহী ২৪.

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments