Saturday, August 20, 2022
spot_img
Homeচাঁপাইনবাবগঞ্জচাঁপাইনবাবগঞ্জে বাইক রেস করায় ছুরিকাঘাতে ছাত্র নিহত ১ আতহ ২

চাঁপাইনবাবগঞ্জে বাইক রেস করায় ছুরিকাঘাতে ছাত্র নিহত ১ আতহ ২

নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে সাব্বির নামে এক পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র নিহত হয়েছে। এ সময় আসিফ ও শামীম নামে ২ জন আহত হয়। আহত ২ জন প্রাথমিক চিকিৎসার পর সুস্থ আছে।

ঘটনাটি ১৫ জুলাই শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের ১৩ নং ওয়ার্ডের টিকরামপুরে ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মো. মাহফুজুল হক চৌধুরী পিপিএম এ প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত যুবক হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের ১৩ নং ওয়ার্ডের মনিমুল হক ওরফে মনিরুল ও মোসা. শেফালী বেগমের ছেলে সাব্বির আহমেদ (১৯)। সে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল চলার সময় সাব্বিরের সাথে অপর আরেকটি মোটরসাইকেল ও ভারটেকিং করতে গিয়ে সাব্বিরকে সড়কের পাশে চাপ দেয়। এ নিয়ে উভয় মোটরসাইকেল চালক আরোহী বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এরই এক পর্যায়ে বাম পাশে বুকের নীচে ছুরিকাঘাত করা হয় সাব্বিরের। ছুরি মেরে তারা মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে এলাকাবাসী গুরুতর আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় সাব্বিরের অবস্থা গুরুতর হলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ রেফার্ড করে। কিন্তু রাজশাহী যাবার পথে গোদাগাড়ী উপজেলার গোপালপুর নামক এলাকায় মারা যায় সাব্বির। লাশ চাঁপাইনবাবগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

এ ঘটনায় তাৎক্ষণিক জেলা পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় সদর মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের টিম সন্ত্রাসীদের ধরতে শহরে অভিযান চালাচ্ছে।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments