Tuesday, August 16, 2022
spot_img
Homeময়মনসিংহ বিভাগট্রাকচাপায় মারা গেলেন মা;সড়কেই জন্ম নিলো কন্যা সন্তান

ট্রাকচাপায় মারা গেলেন মা;সড়কেই জন্ম নিলো কন্যা সন্তান

নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী ও সন্তানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অলৌকিকভাবে বেঁচে গেছে গর্ভে থাকা নবজাতক।

শনিবার (১৬ জুলাই) দুপুর পৌনে ৩টার দিকে পৌর শহরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ত্রিশাল উপজেলার রায়মনি এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলম (৪২), তার স্ত্রী রত্না বেগম (৩২) ও তাদের ছয় বছরের মেয়ে সানজিদা আক্তার। নিহত রত্না অন্তঃসত্ত্বা ছিলেন। দুর্ঘটনাস্থলে অন্তঃসত্ত্বা নারীর নবজাতক বেরিয়ে যায়। মেয়ে নবজাতক এখন ময়মনসিংহের কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে আছে।

স্থানীয়রা জানায়, অন্তঃসত্ত্বা স্ত্রীর আলট্রাসনোগ্রাফি করাতে বাড়ি থেকে ত্রিশাল এসেছিলেন জাহাঙ্গির। রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। আর তাতেই ঘটনাস্থলে জাহাঙ্গির, স্ত্রী ও এক সন্তান মারা যায়। কিন্তু অলৌকিকভাবে বেঁচে যায় গর্ভে থাকা নবজাতক। দুর্ঘটনার সময় সড়কেই নবজাতক ভূমিষ্ঠ হয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে নবজাতককে ময়মনসিংহের কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে (সিবিএমসিবি) পাঠায়। সেখার তার চিকিৎসা চলছে।

ত্রিশাল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত জাহাঙ্গির তার স্ত্রী ও তাদের ৫ বছরের সন্তান নিয়ে তার অন্তঃসত্ত্বা স্ত্রীর আলট্রাসনোগ্রাফি করাতে এসেছিল। রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বামী, স্ত্রী ও সন্তান মারা যায়।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments