Tuesday, August 16, 2022
spot_img
Homeরাজশাহীএবার আরএমপির শ্রেষ্ঠ ওসি মনিরুজ্জামান

এবার আরএমপির শ্রেষ্ঠ ওসি মনিরুজ্জামান

নিউজ রাজশাহী ডেস্কঃ এবার আরএমপির শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন মনিরুজ্জামান। তিনি আরএমপি রাজশাহী মহানগর পুলিশের বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে কর্মরত আছেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ১২ টায় জুন ২০২২ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

অপরাধ পর্যালোচনা সভায় কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের হাতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অপরাধ পর্যালোচনা সভায় নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি, ট্রাফিক ব্যবস্থাপনা, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

ওসি মনিরুজ্জামান গত বছরের ৬ অক্টোবর বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেন। এর পর থেকে মাদক, জুয়া, সন্ত্রাস ও বাল্যবিয়ে বন্ধ করতে ব্যাপক ভূমিকা পালন করেছেন।

এ ব্যাপারে ওসি মনিরুজ্জামান জানান, আরএমপির আবু কালাম সিদ্দিক স্যারের নির্দেশনা মোতাবেক আমি আমার উপর দেয়া জনগনের সেবার দায়িত্ব ও কর্তব্য পালনের চেষ্টা করেছি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব রশীদুল হাসান পিপিএম ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন-সহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments