Saturday, August 13, 2022
spot_img
Homeরাজশাহীপুঠিয়ায় মেডিকেলে চান্স পাওয়া রুহানাকে শিক্ষা উপকরণ দিলেন উপজেলা চেয়ারম্যান

পুঠিয়ায় মেডিকেলে চান্স পাওয়া রুহানাকে শিক্ষা উপকরণ দিলেন উপজেলা চেয়ারম্যান

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর পুঠিয়ায় মেডিকেলে চান্স পাওয়া রুহানাকে শিক্ষা সহায়ক উপকরণ দিলেন উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু।

মঙ্গলবার (২৬ জুলাই) সকালে উপজেলা চেয়াম্যানের কার্যালয়ে এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে রুহানার পড়াশোনার সহায়ক এসব উপকারণ ছাড়াও তার হাতে নগদ অর্থে চেক তুলে দেওয়া হয়।

এসময় উপজেলা চেয়রম্যান জিএম হিরা বাচ্চু ছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুঠিয়া মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম ফারুক, রুহানার মামা আশরাফুল আলম তোতা ও আশরাফুল ইসলাম।

গত ৪ এপ্রিল এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষার ফলাফলে রুহানা আক্তার রিংকি যশোহর মেডিকেল কলেজে চান্স পায়।

অদম্য মেধাবী রুহানা আক্তার রিংকি উপজেলার ভালুকগাছি ইউনিয়নের তেলিপাড়া গ্রামের কৃষক রফিকুল ইসলামের মেয়ে।

ছোট বেলা থেকেই মেধাবী রুহানা আক্তার রিংকির স্বপ্ন ডাক্তার হওয়ার। ডাক্তার হয়ে সে গরিব-দুঃখী মানুষের সেবা করাই তার একমাত্র লক্ষ্য।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু বলেন, অদম্য মেধাবী রুহানা আক্তার রিকিং আমাদের উপজেলার গর্ব। আমি বিভিন্ন মাধ্যমে তার মেডিকেলে চান্স পাওয়ার বিষয়টি জানতে পেরে তাকে কিছু শিক্ষা সহায়ক উপকারণ ও নগদ অর্থ দিয়েছি।

আগামীতেও রুহানার মত মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য আমার দরজা উন্মুক্ত থাকবে। টাকা পয়সার অভাবে কোন মেধাবীর জীবন যেন ঝরে না পরে সেজন্য সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার অনুরোধ জানান এ চেয়ারম্যন।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments