Tuesday, August 9, 2022
spot_img
Homeরাজশাহীকাটাখালী'তে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগ

কাটাখালী’তে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী কাটাখালীতে গত সোমবার ২৫ জুলাই, ২০২২ ইং তারিখ আনুমানিক রাএী ০৯.০০ ঘটিকার সময় মোটরসাইকেল ও ট্রাক মুখোমুখি হলে গাড়ি সাইড করাকে কেন্দ্র করে মোটরসাইকেল আরোহী ও ট্রাকচালক উভয়ের মধ্যে বাকবিতন্ডা হলে তুচ্ছ এই ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগ করা হয়েছে বলে জানাযায়।

সরেজমিনে গিয়ে দেখা যায় যে, ট্রাকচালক মোঃ রোকনুর কাটাখালী পৌরসভার বাখরাবাজের মধ্যপাড়ায় বসবাসরত, মোঃ ওসমান আলী ছেলে। অপরদিকে মোটরসাইকেল আরোহী মোঃ সম্রাট আলী, কাটাখালী পৌরসভার মাসকাটাদিঘীর মধ্যপাড়ায় বসবাসরত মৃতঃ হুদার ছেলে।

এলাকাবাসীর সূত্রে জানা যায় যে, সোমবার ২৫ জুলাই রাএী প্রায় ৯.০০ টার দিকে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি হলে মোটরসাইকেল আরোহী সম্রাট ট্রাকচালক রোকনুরকে ট্রাকটি সরিয়ে সাইড দিতে বলে, ট্রাকচালক ট্রাকটি সরানো যাবে না বলে উত্তেজিত কণ্ঠে মারমুখী আচরণ করে সম্রাটের সাথে।

এ সময় আশপাশের কয়েকজন স্হানীয় লোক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাটি শুনার পরে স্হানীয় লোকজন ও সম্রাট সকলেই ট্রাকটি সাইড করতে বললে তাদের ভিতর বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় ট্রাকচালক রোকনুর মোটরসাইকেল আরোহী সম্রাটের বুকে ধাক্কা মারলে সম্রাট ও রোকনের ভিতরে ধস্তাধস্তি শুরু হয়। হইচইপূর্ণ পরিবেশ দেখে ঘটনাস্থলে আশপাশের আরো কয়েকজন স্হানীয় লোক এগিয়ে আসলে ট্রাক ড্রাইভার সম্রাটের উপরে মামলা করার হুমকি দিয়ে চলে যায়। ঘটনার পরে ট্রাকচালক রোকন আরএমপি কাটাখালী থানায় মোটরসাইকেল আরোহী সম্রাটের নামে একটি ছিনতাইয়ের অভিযোগ করে। অভিযোগের তদন্ত ভারটি কাটাখালী থানার কর্তব্যরত এস আই সিরাজুল ইসলামের উপরে পরে। অভিযোগের দ্বায়িত্ব পালনকর্তা এস আই সিরাজুল ইসলাম ঘটনাটির তদন্ত শুরু করেন।

নিউজ রাজশাহীর অনুসন্ধানী প্রতিবেদনে দেখা যায় যে, স্হানীয় ময়মুরুব্বিসহ এলাকার গন্যমান্য লোকজনের মুখে বলতে শোনা যায় যে সামান্য বিষয় নিয়ে থানায় অভিযোগ হলো এটা একটা হাস্যকর বিষয় ছাড়া কিছুই নয়। আমরা স্থানীয়বাসীরা ঘটনাটি ঘটার সময় থেকেই পুরো বিষয়টি সম্পর্কে জানা আছে, এই বিষয়টি মিমাংসার জন্য আমাদেরকে অবহিত করলে স্থানীয়ভাবে আমরাই মিটমাট করে দিতাম কিন্তু আমাদের কাছেও সে আসেনি। অতি সামান্য বিষয় নিয়ে থানা পুলিশ করলে উভয় পক্ষের খতি হয়।

এই বিষয়ে ট্রাক মালিক কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমি শুনেছি যে হাতাহাতি হয়েছে তবে ছিনতাই বা টাকা হারানোর বিষয়ে আমি জানিনা। ঘটনার দিনে আমি আমার ড্রাইভারকে কোন টাকা দিইনি। আমি এই বিষয়টি স্থানীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে মিমাংসা করে দিবো।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments