Saturday, August 13, 2022
spot_img
Homeঅপরাধ দুর্ণীতিগভীর রাতে চলন্ত বাস নিয়ন্ত্রণে নিয়ে ডাকাতি, দলবেঁধে ধর্ষণ

গভীর রাতে চলন্ত বাস নিয়ন্ত্রণে নিয়ে ডাকাতি, দলবেঁধে ধর্ষণ

নিউজ রাজশাহী ডেস্কঃ গত মঙ্গলবার দিবাগত রাতে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনা ঘটেছে। ডাকাত দল বাসটি কয়েক ঘণ্টা তাদের নিয়ন্ত্রণে রেখে ভেতরে যাত্রীদের মারধর ও লুটপাট চালায়। এ সময় এক নারী যাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করা হয়। পরে বাসটিকে রাস্তার পাশে কাত করে ফেলে ডাকাতেরা পালিয়ে যান।

সিরাজগঞ্জের হাটিকুরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুত্ফর রহমান জানান, কুষ্টিয়া থেকে ২৪ থেকে ২৫ জন যাত্রী নিয়ে ঈগল পরিবহনের বাসটি মঙ্গলবার রাতে ঢাকার দিকে রওনা দেয়। বাসটি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নাটোর -ঢাকা মহাসড়কের পাশে খালকুলা নামক স্থানে নিউ জনতা হোটেলে রাতের খাবার খাওয়ার জন্য বিরতি দেয়। রাত ১২ টার দিকে আবার যাত্রা শুরু করে। পথে কয়েকটি স্থানে থেকে ভাগ করে কাঁধে ব্যাগ বহনকারী ১০ থেকে ১২ জন তরুণ যাত্রী বাসে ওঠেন। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর যাত্রীবেশে থাকা তরুণেরা অস্ত্রের মুখে একে একে যাত্রীদের সবাইকে বেঁধে ফেলেন।

নিউ জনতা হোটেলে ব্যবস্থাপক শামীম আহমেদ জানান,ঈগল পরিবহনের বাসটি মাঝেমধ্যেই আমাদের হোটেলে খাবার বিরতি দিয়ে থাকে। মঙ্গলবার দিবাগত রাতেও যথারীতি রাত সাড়ে ১১ টার দিকে হোটেলে এসে খাবার শেষে ঢাকায় উদ্দেশে ছেড়ে যায়। এর পর এমন দুর্ঘটনায় খবরটি শুনে আমরা চরম ভাবে মর্মাহত। আমাদের হোটেলের ওই দিনের সিসি টিভি ক্যামেরার ভিডিও ফুটেজ সংরক্ষণ রয়েছে। প্রশাসন চাইলে আমরা ভিডিও ফুটেজ দিয়ে সহায়তা করতে পারবো

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments