Saturday, August 20, 2022
spot_img
Homeরাজশাহীরাজশাহী মহানগরীতে প্রীতি ফুটবল ম্যাচে শেখ জামাল ক্রীড়া চক্র বিজয়ী

রাজশাহী মহানগরীতে প্রীতি ফুটবল ম্যাচে শেখ জামাল ক্রীড়া চক্র বিজয়ী

নিউজ রাজশাহী ডেস্কঃ নগরীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ৫ আগষ্ট ২০২২ ইং তারিখ বিকালে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রীতি ফুটবল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে রাজশাহী শেখ রাসেল ক্রীড়া চক্র ও শেখ জামাল ক্রীড়া চক্র। খেলায় শেখ জামাল ক্রীড়া চক্র ১-০ গোলে শেখ রাসেল ক্রীড়া চক্রকে পরাজিত করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম চাফরউল্লাহ এনডিসি। রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার), বিভাগীয় মহিলার ক্রীড়া সংস্থার সহসভানেত্রী ও মহানগর আওয়ামী লীগ সহসভাপতি শাহীন আকতার রেনী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোস্তাক হোসেন, অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, কোষাধ্যক্ষ জিয়া হাসান আজাদ হিমেল ও জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments