Tuesday, August 16, 2022
spot_img
Homeরাজশাহীবেলপুকুরে আসামীদের বিরুদ্ধে মামলার বাদিকে হুমকির অভিযোগ

বেলপুকুরে আসামীদের বিরুদ্ধে মামলার বাদিকে হুমকির অভিযোগ

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর দক্ষিণ জমিরা গ্রামে শত্রুতার জের ধরে নাশকতার মামলার আসামী জামাত নেতার নেতৃত্বে প্রতিবেশী মোছা: সাবানা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা তুলে নিতে বাদিকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী মামলার বাদি কাউছার হাজী এ ঘটনায় গত ৪ আগষ্ট মামলার আসামীদের হুমকির মুখে পড়ে বেলপুকুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, গত ১ অগষ্ট সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে বেলপুকুর দক্ষিণ জামিরা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে কউছার হাজির স্ত্রী সাবানা বেগমকে কুপিয়ে জখম করে ওই গ্রামের ‍জামাত নেতা মৃত আজাদের ছেলে মো: সাজু ও তার ছেলে বিশাল, সোহাগ, বাবু, রাসেল ও জাহাঙ্গীর।

পরে আহত অবস্থায় ওই গৃহবধূ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৬ নং ওয়ার্ডে চিকিৎসা নিয়ে বাড়িতে রয়েছে। এ ঘটনায় গত ২ আগষ্ট বেলপুকুর থানায় কাউছার হাজী বাদি হয়ে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

সেই মামলায় জামাত নেতা মৃত আজাদের ছেলে মো: সাজু ও তার ছেলে বিশাল, সোহাগ ও বাবু মামলায় জামি নিয়ে এলাকয় অবস্থান করছে। অপরদিকে ওই মামলায় রাসেল, নবাবের ছেলে জাহাঙ্গীর পলাতক রয়েছে। জাহাঙ্গীরের বিরুদ্ধে মাদক ও গরু চুরির মামলা রয়েছে। পলাতক থেকে তারা মামলার বাদিকে হুমকি প্রদান করছে বলে অভিযোগ কাউছার হাজীর।

কাউছার হাজী জানান, জামিন নিয়ে এলাকায় এসে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে নানা অপপ্রচার করছে আসামীরা। মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ভাবে চাপ দিচ্ছে আসামীরা। হুমকি প্রদানের ঘটনায় নতুন করে থানায় অভিযোগ দিয়েছি। তাদের হুমকির মুখে পরিবারসহ সকলেই নিরাপত্তাহীনতায় রয়েছে বলে অভিযোগ করেন কাউছার হাজী।

এ বিষয়ে আরএমপি বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, মামলার বাদিকে হুমকি দেয়ার ঘটনায় অভিযোগ দিয়েছে কাউছার হাজি। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। সেই সাথে পলাতক আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

সম্পর্কিত খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

Recent Comments