Thursday, October 6, 2022
Homeরাজনীতিপবা নওহাটা পৌর আ.লীগের নব-নির্বাচিত সভাপতি আজিজুল হক ও সাধারণ সম্পাদক কামরুল...

পবা নওহাটা পৌর আ.লীগের নব-নির্বাচিত সভাপতি আজিজুল হক ও সাধারণ সম্পাদক কামরুল হাসান

সারোয়ার জাহান বিপ্লবঃ রাজশাহী পবা উপজেলার নওহাটা পৌরসভা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

সভাপতি পদে মনোনীত হয়েছেন নওহাটা পৌরসভা ১নং প্যানেল মেয়র ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক। সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল হাসান।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায় যে, পবা উপজেলার হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে ঘোষিত ব্যক্তিরা হলেন, সভাপতি পদে মো. আবুল হোসেন, সহসভাপতি পদে আলহাজ্ব মো. ওবায়দুল্লাহ, মো. মেহের আলী, সাধারণ সম্পাদক পদে মো. জেবর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম ও মো. মাসুম বিল্লাহ।

হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে ঘোষিত ব্যক্তিরা হলেন, সভাপতি মো. আবুল কালাম আজাদ, সহ-সভাপতি পদে মো. আনোয়ার হোসেন, মো. ফারুক হোসেন, সাধারণ সম্পাদক পদে মো. শামসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. পিন্টু আলী।

এছাড়াও পবা উপজেলা আওয়ামী লীগের কমিটিতে স্হান পেয়েছেন সহ-সভাপতি পদে আলহাজ্ব ইয়াছিন আলী, সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মো. পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান। পাশাপাশি আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়