-1.7 C
New York
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
spot_img

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মিজানুর রহমান জুয়েল কে আ.স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রম থেকে অব্যাহতি, বহিষ্কারের সুপারিশ

সারোয়ার জাহান বিপ্লবঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ মিজানুর রহমান (জুয়েল) কে সাংগঠনিক কার্যক্রম থেকে অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। সেই সংগে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সমীপে, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করেছে রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সংগঠন বিরোধী কার্যকলাপ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে যুক্ত থাকার অভিযোগে রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এই সুপারিশ করে।

শনিবার সন্ধ্যা ৬টায় রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যকর কমিটির এক জরুরী বৈঠকে গৃহিত সিদ্ধান্ত মোতাবেক সভাপতি জনাব মোঃ রোকনুজ্জামান রিন্টু ও সাধারণ সম্পাদক জনাব মোঃ মিজানুর রহমান রানার নির্দেশে দলটির দপ্তর সম্পাদক এম মতিউর রহমান মতিনের সাক্ষরিত জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্যাডে মিজানুর রহমান (জুয়েল) কে বহিষ্কার সুপারিশের চিঠি গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো হয়।

এ বিষয়ে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু ও সাধারণ সম্পাদক এম মিজানুর রহমান রানা উভয়ই মিজানুর রহমান (জুয়েল) কে দল থেকে বহিষ্কারের সুপারিশের চিঠির সত্যতা নিশ্চিত করেন। তারা বিষয়টিকে সেনসিটিভ হিসেবে অবহিত করে এ বিষয়ে আর কোন মন্তব্য করতে রাজি হননি।

মিজানুর রহমান (জুয়েল) কে সংগঠন থেকে বহিষ্কারের জন্য সুপারিশ চিঠিতে বলা হয়েছে- বিগত কয়েক সপ্তাহ থেকে রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান (জুয়েল) দলীয় নেতা ও কর্মীদের সাথে অশালীন আচরণ, সন্ত্রাসী কার্যক্রম সহ আপত্তিজনক বক্তব্যের কারণে সংগঠনটির নেতৃবৃন্দের মধ্যে বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি করছেন এবং সংগঠনবিরোধী কার্যকলাপ-সহ বিভিন্নরকম কুকর্মের সাথে জড়িয়ে তার বর্তমান পথচলা। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী কার্যক্রম, অশোভনীয় মন্তব্য এবং বিভিন্ন ক্রাইমের সাথে জড়িত থাকার অভিযোগে মিজানুর রহমান (জুয়েল) কে সংগঠনের সকল কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান করা হয়।

পরিশেষে বলা হয়, সংগঠন বিরোধী উল্লেখিত কারণ ও দলীয় গঠনতন্ত্র পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে মিজানুর রহমান (জুয়েল) কে দলের সাংগঠনিক সম্পাদক থেকে চুড়ান্তভাবে বহিষ্কার করার জন্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সমীপে সুপারিশ পেশ করা হয়।

এ বিষয়ে মিজানুর রহমান (জুয়েল) এর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading