Tuesday, February 7, 2023

নগরীতে ছাগলসহ চোর আটক, গণধোলাই দিয়ে পুলিশে দিলো জনতা

মোঃ সুমন হোসেনঃ রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন চকপাড়া এলাকায় ছাগল চুরি করার সময় আসিফ নামের এক চোরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। এ ঘটনায় মঙ্গলবার বিকালে ছাগলের মালিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় গ্রেপ্তারকৃত হলো- রাসিকের ১৯নং ওয়ার্ড শিরোইল কলোনী ২নং গলি এলাকার ভাটুস আলীর ছেলে কসাই আসিফ (৩৫)।

মামলা সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার (২৩ আগষ্ট) বিকাল সাড়ে ৩টায় নগরীর চকপাড়া এলাকার মাঠে কালো রঙের একটি ছাগল ঘাস খেতে দিয়ে চলে আসে ছাগলের মালিক। পরে সুযোগ বুঝে কৌশলে সবার অজান্তেই সেখান থেকে ছাগলটি চুরি করে রাস্তা দিয়ে জাবার সময় স্থানীয় লোকজন দেখতে পাই, এবং তার আচরণ সন্দেহ জনক হওয়ায় ছাগল সম্পর্কে জিজ্ঞাসাবাদ করলে সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে গণধোলাই দিয়ে ৯৯৯ ফোন দিলে চন্দ্রিমা থানাধীন তালাইমারী ফাঁড়ির ইনচার্জ আশেকুর রহমানসহ সংঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে উপস্থিত হয়ে ছাগলটি উদ্ধারসহ চোরকে আটক করে থানায় নিয়ে আসে। বিকালে ছাগলের মালিক বাদি হয়ে আসিফের নামে একটি চুরি সংক্রান্ত মামলা দায়ের করেন।

এ বিষয়ে জানতে চাইলে তালাইমারী ফাঁড়ির ইনচার্জ এসআই আশেকুর রহমান জানান, ছাগল মালিকের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে এবং উদ্ধার করা ছাগলটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়