Saturday, November 26, 2022
Homeরাজশাহী বিভাগপবায় মাদক বিরোধী অভিযানে সাত জন গ্রেফতার

পবায় মাদক বিরোধী অভিযানে সাত জন গ্রেফতার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর পবা উপজেলার দামকুড়া ইউনিয়নের মুরারীপুরে মাদক বিরোধী অভিযানে সাত জন কে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকালে এই অভিযান পরিচালনা করেন পবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিজিত সরকার।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী সার্কেলের উদ্যোগে এই অভিযান পরিচালনা করা হয় বলে জানা যায়। অভিযানে আটককৃত কারাদন্ডপ্রাপ্ত মাদকসেবীরা হলো যথাক্রমে ভিমের ডাইং এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে হোসেন আলী (২৮)। তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। চন্ডীপুর এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে মনিরুল ইসলাম (৩২) তাকে ১২ দিনের, হড়গ্রাম নগরপাড়া এলাকার মৃত আব্দুল হামিদ মোল্লার ছেলে মোশারফ হোসেন (৩৪) তাকে ২৫ দিনের, বিদারামপুর এলাকার নজরুল ইসলামের ছেলে বাদল আক্তার (২৮) তাকে ১৫ দিনের, গোদাগাড়ী উপজেলার সৈয়দপুর এলাকার সিরাজের ছেলে রিফাত (২৯) তাকে ৩০ দিনের, নাটোর সদর উপজেলার বড়গাছা এলাকার লাল মিয়ার ছেলে আব্দুল মান্নান (৩২) তাকে ২০ দিনের এবং দিঘাপাতিয়া এলাকার মৃত উসমানের ছেলে শাহজাহান (২৪) তাকে ৩০ দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

অভিযান পরিচালনা শেষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিজিত সরকার সাংবাদিকদের বলেন, সারাদেশ ব্যাপী মাদকের বিস্তার রোধে আজকে পবা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। পবা উপজেলার যেখানেই মাদকের আস্তানা আছে কিংবা যেখানে মাদক সেবন এবং বিক্রি করা হয় সেগুলো জায়গা চিহ্নিত করে সামনে পর্যায়ক্রমে সবজায়গাতেই মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হবে।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনাক্রমে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে। আমাদের পবা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবজায়গায় মাদকবিরোধী প্রচারণা চালানো হচ্ছে। যারা মাদক সংশ্লিষ্ট’র সাথে জড়িত আছে তাদের কোন ছাড় দেওয়া হবে না। আমাদের এই অভিযান চলতেই থাকবে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়