Saturday, November 26, 2022
Homeআইন আদালতচারঘাটে জেলা ডিবির অভিযানে ১৫ মাদক মামলার আসামী মাদকসহ গ্রেপ্তার

চারঘাটে জেলা ডিবির অভিযানে ১৫ মাদক মামলার আসামী মাদকসহ গ্রেপ্তার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর চারঘাট এলাকায় অভিযান চালিয়ে ৫০ গ্রাম হেরোইন ও ২৯০ পিচ ইয়াবাসহ ১৫ মাদক মামলার আসামী কুখ্যাৎ মাদক সম্রাট মোক্তার (৩৫) কে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে চারঘাট চামটা গ্রামে তার বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতেখার আলম শুক্রবার ৩০ সেপ্টেম্বর সকালে গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তির মাধ্যমে আরো জানান, রাজশাহীতে মাদক নিয়ন্ত্রনে রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) এর নির্দেশে মাদক বিরোধী অভিযানের অংশো হিসাবে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সনাতন চক্রবর্তির দিক নির্দেশনায় বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা ডিবির ওসি আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম চামটা গ্রামের সাইদুর রহমানের ছেলে মোক্তার হোসেন মুক্তার বাড়িতে অভিযান পরিচালনা করে।

এসময় চামটা গ্রামে তার বাড়ির সামনে মাদক বিক্রির সময় ৫০ গ্রাম হেরোইন ও ২৯০ পিচ ইয়াবাসহ হাতে নাতে গ্রেপ্তার করে মুক্তাকে ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে আটকের পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫ টি মাদক মামলা রয়েছে।

দীর্ঘদিন যাবত সে ওই অঞ্চলের মাদক সিন্ডিকেট পরিচালনাও করে বলে ডিবি পুলিশের কাছে স্বীকার করে। এ ঘটনায় চারঘাট মডেল থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে ডিবি পুলিশ। রাজশাহী জেলার বিভিন্ন থানা এলাকায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলেও জানান পুলিশ।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়