24.4 C
New York
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_imgspot_imgspot_img

রাজশাহীতে ‘দৈনিক ডেল্টা টাইমস্’ পত্রিকার ৩য় বর্ষপূর্তি পালন

নিজস্ব প্রতিনিধিঃ “সবার আগে সবসময়” স্লোগানকে সামনে রেখে ঢাকা থেকে প্রকাশিত সারাবংলায় বহুল প্রচারিত জাতীয় দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (১অক্টোবর) দুপুর ১২টায় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবে উৎসবমুখর পরিবেশে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার ব্যুরো প্রধান ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সিঃসহ-সভাপতি শামসুল ইসলামের সঞ্চালনায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টিভি রাজশাহী প্রতিনিধি আবু কাওসার মাখন, সহঃ সভাপতি ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ব্যুরো প্রধান ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক ও দৈনিক গণকণ্ঠ’র স্টাফ রিপোর্টার রেজাউল করিম, নির্বাহী সদস্য দৈনিক সকালের সময় পত্রিকার ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা,দৈনিক মহানগর.কম’র সম্পাদক সুমন হোসেন, সোনামসজিদ স্থলবন্দর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার স্টাফ রিপোর্টার ফয়সাল আজম অপু, দৈনিক মুক্ত খবর পত্রিকার স্টাফ রিপোর্টার লিয়াকত হোসেন, দৈনিক দেশ বাংলা’র রাজশাহী জেলা প্রতিনিধি রিদয় খান, দৈনিক তৃতীয় মাত্রা’র রাজশাহী ব্যুরো প্রধান মোস্তাফিজুর রহমান জীবন, আলোকিত সকালের রাজশাহী প্রতিনিধি নিহাল খাঁন, প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
আজকের রাজশাহী
spot_imgspot_imgspot_imgspot_img

বিনোদন

- Advertisment -spot_img

বিশেষ প্রতিবেদন

Discover more from News Rajshahi 24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading