Saturday, November 26, 2022
Homeরাজশাহী বিভাগরাজশাহীতে মাদক সম্রাট তোতা ১ কেজি হেরইনসহ গ্রেফতার

রাজশাহীতে মাদক সম্রাট তোতা ১ কেজি হেরইনসহ গ্রেফতার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ১ কেজি হেরোইনসহ মাদক সম্রাট খাদেমুল ইসলাম তোতা (৪০) কে গ্রেপ্তার করেছে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখা।

শুক্রবার (৩০) সেপ্টেম্বর রাত সোয়া ২ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ীতে অভিযান চালিয়ে মাদক উদ্ধার ও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মহিশালবাড়ী ফকিরাপাড়া গ্রামের মাসগার আলীর ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখার ইন্সপেক্টর পারভীন আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি পদ্মানদীর ওপার থেকে আসা হেরোইনের বড় চালান মহিশালবাড়ী এলাকায় ক্রয়-বিক্রয় হবে। এই সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখার উপ-পরিচালকের নেতৃত্বে আমরা মহিশালবাড়ী এলাকায় কৌশলে অবস্থান করি। এক পর্যায়ে রাত সোয়া ২ টার দিকে মাদক ব্যবসায়ী খাদেমুল ইসলাম তোতার বাসায় তল্লাসী চালিয়ে খাটের তোষকের নিচে কালো বাজারের ব্যাগে রাখা ১০০ গ্রামের পলেথিনে মোড়ানো ১০ টি প্যাক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মোট ওজন ১ কেজি। সেই সময় মাদক ব্যবসায়ী খাদেমুল ইসলাম তোতাকে গ্রেপ্তার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখার ইন্সপেক্টর পারভীন আক্তার আরো জানান, সে বড় মাপের মাদক ব্যবসায়ী । দীর্ঘদিন থেকে এই পেশার সাথে জড়িত। এর আগে সে হেরোইনের ২ কেজির চালান নিয়ে ধরা পড়েছিলো ও মামলাও আছে।

আটকৃতর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়