Saturday, November 26, 2022
Homeরাজশাহী বিভাগগোদাগাড়ীতে বিজিবির হাতে মাদক সম্রাট বাবু গ্রেফতার

গোদাগাড়ীতে বিজিবির হাতে মাদক সম্রাট বাবু গ্রেফতার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর গোদাগাড়ী থানার সীমান্তবর্তী চর এলাকা থেকে মাদক সিন্ডিকেটের মূল হোতা ও শীর্ষ মাদক কারবারি তারেক বাবু বিজিবির হাতে গ্রেফতার হয়েছে। সোমবার (৩ অক্টোবর) ভোর ৪ টার দিকে গোদাগাড়ী উপজেলার আষাড়িয়াদহ ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিজিবি। তারেক বাবুর পিতার নাম বেলাল।

গ্রেফতার করার সময় তার কাছ থেকে উদ্ধার করে মাদকের কাজে ব্যবহৃত ইন্ডিয়ান অবৈধ দুইটি সিম কার্ড ও তার সাথে দুটি স্মার্ট ফোন, একটি বাটন মোবাইল ফোন।

গোদাগাড়ী ৫৩ বিজিবি ব্যাটেলিয়নের কোম্পানি কমান্ডার আইন উদ্দিন বলেন, তিনি বহুদিন যাবত মাদক সিন্ডিকেটের সাথে জড়িত আছে এবং এই বাবু গোদাগাড়ী সীমান্তে মাদকের অবৈধ চোরাচালান হেরোইনসহ অন্যান্য মাদক দ্রব্যের বেশিরভাগ অবৈধ চালান ইন্ডিয়া হতে বাংলাদেশ ঢুকে তার হাত দিয়ে।

সে একজন মাদক সম্রাট। তার মাদকের প্রভাববিস্তার এতটাই সক্রিয় যে সে একাই মাদকের সহযোগী সঙ্গীর লিডার হয়ে ভারত থেকে মাদক আমদানি করে বাংলাদেশের বিভিন্ন জেলার মিনিমাম দুইশত মাদক কারবারীর সাথে তার মাদকের লেনদেন চলে এ তথ্য তারা নিশ্চিত করেন।

তথ্য সূত্রে আরো জানা যায়, এই তারেক বাবু ইন্ডিয়ান বর্ডার দিয়ে মাদকের চালান প্রতিনিয়ত বাংলাদেশে প্রবেশ করায় সে বর্তমান গোদাগাড়ীর শীর্ষ একজন মাদক ব্যবসায়ী ও মাদক সিন্ডিকেটের মূল হোতা। চর অঞ্চলের এলাকাবাসী তার অবৈধ কর্মকান্ডের কথা কাউকে বলে দেওয়ার কথা বললে সে তাকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন । তার ভয়ে স্থানীয় জনগণ মুখ খোলার সাহস পায় না ।

ইতিপূর্বে সে চরএলাকার তিনজনকে ব্যাপক মারধর করে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে তাদের মধ্যে একজন বর্তমান গোদাগাড়ী ৩১শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে ও অপর দুজন এই ঘটনার আগে তার তার অত্যাচারের স্বীকার হয়ে রাজশাহী মেডিকেলে রক্তাক্ত অবস্থায় ভর্তি হন। সেই এভাবেই চর অঞ্চলে অবৈধ কর্মকান্ডের রাজত্ব টিকিয়ে রেখেছে । এ সংক্রান্ত বিষয়ে তার বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়