Tuesday, February 7, 2023

বাঘা থানা পুলিশের বিশেষ অভিযানে পাঁচ বিকাশ হ্যাকার সহ ১১ জন আটক

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহীর বাঘা থানা পুলিশ শনিবার দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করেছে। এই অভিযানে পাঁচজন বিকাশ হ্যাকার সহ বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত মোট ১১ জনকে আটক করেন তাঁরা। এর ফলে রবিবার সকালে থানা এলাকায় লক্ষ করা গেছে প্রায় শতাধিক মানুষের ভিড়।

বাঘা থানা পুলিশের একটি মুখপাত্র জানান, অত্র থানার অফিসার ইনচার্জ এর নের্তৃত্বে সকল অফিসার অত্যান্ত সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। মাঝখানে শারদীয় দুর্গা পূজার কারণে সবাই অনেক ব্যস্ত সময় পার করেছে। তবে শনিবার দিবাগত রাত থেকে পুন:রায় অভিযান শুরু হয়েছে। এ অভিযানে বিকাশ হ্যাকের সাথে সম্পৃক্ত পাশ্ববর্তী লালপুর উপজেলার বিলমাড়িয়া গ্রামের রকি(২৩), আড়ানী পিয়াদা পাড়ার রাব্বি (১৯), একই গ্রামের নাইম(২০) সুলতানপুর গ্রামের সাব্বির (২২) ও মনিহারপুর গ্রামের সবুজ(২১)কে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

অপর দিকে গভির রাতে অপরাধ সংঘটিত করার লক্ষে বাড়ির বাইরে অবস্থান করার সন্দেহে ফৌজদারি কার্যবিধির ১৫১ ধারায় উপজেলার দক্ষিন গাওপাড়া এলাকার নাসির উদ্দিন(৩৮)চকছাতারি গ্রামের ইকবার হোসেন (৪২) এবং চক নারায়নপুর গ্রামের রায়হান আলী (৪৮)-সহ মোট তিনজনকে আটক করা হয়। এদের কাছে ২৫০ গ্রাম গাঁজা পাওয়া গেছে বলেও নিশ্চিত করে পুলিশ।

এ ছাড়াও নিয়মিত মাদক মামলায় উপজেলার সীমান্তবর্তী মহদিপুর গ্রামের রায়হান আলী (২৮)এবং ওয়ারেন্ট মামলায় আড়পাড়া গ্রামের মাইনুল ইসলাম(৩০) ও পলাশী ফতেপুর গ্রামের নজিবুর(২৩)কে আটক করে পুলিশ।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, আমরা শনিবার দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত মোট ১১ জনকে আটক করেছি। এর মধ্যে পাঁচজন বিকাশ হ্যাকার(ডাকাত)কে আটক করতে সক্ষম হয়েছি। আটককৃতদের রবিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে ।
এদিকে বিকাশ হ্যাকার আটক করার সংবাদে উপজেলার অধিকাংশ মানুষ পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আমরা শান্তি চাই। কিন্তু কতিপয় দুস্কৃতিকারীদের জন্য শান্তি বিঘ্নত হচ্ছে। এদের শিকড় উপড়ে ফেললে তবেই মানুষ আরামে ঘুমাবে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়