-0.8 C
New York
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img

রাসিক মেয়র লিটনের সুস্থতা কামনায় রাজশাহী মহানগর আ.লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ রাজশাহী ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন চিকিৎসার জন্য ভারতে গমন করেছেন।

তাঁর সুস্থ্যতা কামনা করে শনিবার ০৯ অক্টোবর বাদ মাগরিব কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে, গত ০৫ অক্টোবর ২০২২ তারিখে এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন গলার উন্নত চিকিৎসার জন্য ভারতে গমন করেন।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন- বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

এতে সঞ্চালনা করেন- বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডাঃ তবিবুর রহমান শেখ, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, সদস্য আলিমুল হাসান সজল, এ্যাড. রাশেদ-উন-নবী আহসান।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মাহফুজুল আলম লোটন, রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক আহসানুল হক পিন্টু, মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ ম আ জাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য জহির উদ্দিন তেতু, আশরাফ উদ্দিন খান, শাহাব উদ্দিন, মুশফিকুর রহমান হাসনাত, বাদশা শেখ, এ্যাড. শামীমা আখতারী, ইসমাইল হোসেন, জয়নাল আবেদীন চাঁদ, মজিবুর রহমান, মোখলেশুর রহমান কচি, ইউনুস আলী, এ্যাড. রাশেদ-উন-নবী আহসান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

spot_imgspot_img
রাজশাহী বিভাগ

সর্বশেষ খবর

- Advertisment -spot_img

সর্বাধিক জনপ্রিয়

error: Content is protected !!