Wednesday, November 30, 2022
Homeধর্মরাসিক মেয়রের সুস্থতা কামনায় রাজশাহী মহানগরীর সকল মসজিদ ও মাদ্রাসায় দোয়া মাহফিল

রাসিক মেয়রের সুস্থতা কামনায় রাজশাহী মহানগরীর সকল মসজিদ ও মাদ্রাসায় দোয়া মাহফিল

নিউজ রাজশাহী ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের গলার উন্নত চিকিৎসার জন্য বর্তমানে ভারতে অবস্থান করছেন। তাঁর রোগমুক্তি ও সুস্থতা কামনায় আজ মঙ্গলবার ১১ অক্টোবর রাজশাহী মহানগরীর সকল মসজিদ ও মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উলামা কল্যাণ পরিষদ, রাজশাহীর উদ্যোগে সকাল ১০টায় জামিআ দারুল উসওয়াহ মাদ্রাসায় মাদ্রাসা প্রাঙ্গণে উলামা কল্যাণ পরিষদের প্রধান পৃষ্ঠপোষক ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উলামা কল্যাণ পরিষদ, রাজশাহীর সভাপতি মাওলানা আব্দুল গণি। দোয়া মাহফিলে উলামা কল্যাণ পরিষদ, রাজশাহীর সাধারণ সম্পাদক মুফতি ওমর ফারুক, সাবেক সভাপতি মাওলানা আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা শাহাদৎ হোসেন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মুফতি আব্দুস সবুর, অর্থ সম্পাদক মুফতি হুসাইন আহমেদ, প্রচার সম্পাদক মাওলানা গোলাম নুহু, দপ্তর সম্পাদক মাওলানা কামাল হোসেন, নির্বাহী সদস্য রওফুল ইসলাম রনি, ৩নং ওয়ার্ড সভাপতি মাওলানা রাফিউর রহমান, ১৩নং ওয়ার্ড সভাপতি মাওলানা ইকবাল হোসেন, ১৮নং ওয়ার্ড সভাপতি বেলাল হুসাইন, ৩০নং ওয়ার্ড সভাপতি কামাল হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড কমিটির সদস্য ও মাদ্রাসার ছাত্র-শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সুস্থতা কামনায় বাদ যোহর মহানগরীর সাহেব বাজার বড় মসজিদ, শাহমখদুম দরগা মসজিদ, হেতমখাঁ বড় মসজিদ, নগর ভবন মসজিদ, রানী বাজার কেন্দ্রীয় মসজিদ, সোনাদিঘী মসজিদ, ভাটাপাড়া কেন্দ্রীয় মসজিদ, বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয়, বোসপাড়া এসি মসজিদসহ নগরীর সকল মসজিদে এবং জামিয়া শাহমখদুম দরগা মাদ্রাসা, রওজাতুস সালেহীন হাতেমখাঁ গোরস্থান মসজিদ মাদ্রাসা, জামিয়া ইসলামিয়া হুসাইনাবাদ মাদ্রাসা, বাখরাবাজ কাটাখালি মাদ্রাসা, মদিনাতুল উলুম কালিম মাদ্রাসা, মারকাজ মসজিদ মাদ্রাসা, কাশফুল কুরআন মাদ্রাসা, দড়িখরবোনা হাফেজিয়া মাদ্রাসা, চন্ডিপুর কওমি মাদ্রাসা, আল্লামা মুহম্মদ মিয়া কাশেমী মাদ্রাসা, জামিয়া রহমানিয়া মাদ্রাসা সহ সকল মাদ্রাসায় দোয়া ও মোনাজাত করা হয়।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়