Monday, January 30, 2023

সাবেক অতিরিক্ত আইজিপি গোলাম মোরশেদের মৃত্যুতে আরএমপি’র পুলিশ কমিশনারের শোক

নিউজ রাজশাহী ডেস্কঃ বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি গোলাম মোরশেদ মঙ্গলবার ১০ অক্টোবর সকাল নয়টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি তিন কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম গোলাম মোরশেদ কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৬৫ সালে পিএসপি অফিসার হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন। অতিরিক্ত আইজিপি হিসেবে তিনি পুলিশ হেডকোয়ার্টার্স থেকে অবসর গ্রহণ করেন। মরহুমের নামাজে জানাজা বাদ আসর রাজারবাগ পুলিশ লাইনে এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়। চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম, ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে মরহুমকে বনানী কবরস্থানে দাফন করা হয়েছে।

সাবেক অতিরিক্ত আইজিপি গোলাম মোরশেদের মৃত্যুতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়