Sunday, February 5, 2023

রাজশাহী নগরীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার শমশের মণ্ডলের মোড় এলাকায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১২ অক্টোবর) সকাল ১১ টায় নিজ ঘর থেকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

ওই গৃহবধূর নাম পাপিয়া খাতুন (২৬)। তিনি মতিহার থানার ধরমপুর এলাকার সাইফুল ইসলামের মেয়ে। তিনি একই এলাকার আব্দুস সোবাহানের ছেলে রুমন রেজার স্ত্রী।

পাপিয়ার পরিবার জানায়, দীর্ঘদিন ভালোবাসার সম্পর্ক থেকে ২০১৫ সালে বিয়ে করেন রুমন-পাপিয়া। তাদের ঘরে নাভা নামে ৫ বছরের একটি মেয়ে ও ২ বছরের একটি ছেলে রয়েছে। বছরখানেক হলো তারা শমশের মণ্ডলের মোড়ে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিলেন।

প্রতিবেশিরা বলছেন, বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে মনমালিন্য চলছিলো। পাপিয়ার কাছ থেকে আলাদা থাকতেন রুমন। সম্প্রতি রুমন তার স্ত্রীকে তালাকের নোটিশ পাঠান। সকালে পাপিয়ার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় প্রতিবেশিরা। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

চন্দ্রিমা থানার ওসি এমরান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়