Tuesday, February 7, 2023

পবায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

নিউজ রাজশাহী ডেস্কঃ “দূর্যোগে আগাম সর্তকর্তা, সবার জন্য কার্য ব্যাবস্থা” এই প্রতিপাদ্য কে সামনে রেখে রাজশাহীর পবা উপজেলায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস- ২০২২ পালিত হয়েছে। দিবস টি উপলক্ষে বৃহস্পতিবার (১৩ ই অক্টোবর) পবা উপজেলা চত্বরে ও হলরুমে বিশেষ আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা লসমি চাকমা এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, মহিলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, নওহাটা পৌরসভা ১নং প্যানেল মেয়র আজিজুল হক, ৩নং প্যানেল মেয়র রেশভানু বেগম।

উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস এর আয়োজনে ও পবা এপি ওয়াল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিপুল চন্দ্র মালাকার, প্রোগাম অফিসার ফারুক হোসেন, সুজন ডেভিট গ্রেগোরী, পবা উপজেলা ফায়ার সার্ভিস ইনচার্জ আতাউর রহমান, পবা উপজেলা বিআরডিবি কর্মকর্তা শামসুন্নাহার, মৎস্য কর্মকর্তা আসাদুজ্জামান খান, খাদ্য কর্মকর্তা শিরিন আকতার সহ আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা প্রতিটি দপ্তরের উদ্ধর্তন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

র‌্যালী ও আলোচনা সভা শেষে ফায়ার সার্ভিস কর্তৃক দূর্যোগ মোকাবেলায় বিভিন্ন মহড়া প্রদর্শনী করা হয়।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়