Wednesday, November 30, 2022
Homeরাজশাহী বিভাগমোহনপুরে এক বাইক আরোহী নিহত

মোহনপুরে এক বাইক আরোহী নিহত

নিউজ রাজশাহী ডেস্কঃ রাজশাহী মোহনপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলা ফায়ার সার্ভিসের সামনে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে কেশরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুর রহিমের ছেলে রাহাত (১৯) নিহত হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, কেশরহাট ডিগ্রী কলেজে পড়ুয়া অবস্থায় রাহাত তার বাবার কাছ থেকে মোটরসাইকেল কেনে নেওয়ার জন্য জেদ করে বাড়ি থেকে অভিমান নিয়ে ঢাকায় চলে যায়। একমাত্র পূত্রের আপদার পূরনে সখের টিভিএস কম্পানির এ্যাপাচি লাল রঙের বাইক কিনে দেয়। সেই বাইক নিয়ে প্রতিনিয়তের ন্যায় বিকালে উপজেলার তুলশিক্ষেত্র ওয়াটার পার্ক নামের স্থানে বেড়াতে যান। বন্ধুদের সাথে প্রতিযোগিতা করে দ্রুত গতিতে ফিরার পথে উপজেলার ফায়ার সার্ভিসের সামনে নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপরে অজ্ঞাত গাড়ির ধাক্কায় সে মারা যায়। তার বাইকে থাকা একই গ্রামের আনারুলের ছেলে সাজিদ(১৯) আহত হয়। তাকে পথচারীরা উদ্ধার করে অজ্ঞান অবস্থায় কেশরহাটের প্রাইভেট এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রেখেছেন।

মোহনপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পরিবাবের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়