Monday, January 30, 2023

রাজশাহী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে অস্ত্র বহনে আরএমপি’র নিষেধাজ্ঞা

নিউজ রাজশাহী ডেস্কঃ আগামী ১৭ অক্টোবর ২০২২ খ্রিঃ রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও সদস্য পদে নির্বাচন উপলক্ষ্যে রাজশাহী সাধারন-৩ এর ভোট গ্রহণ ‘পবা উপজেলা পরিষদ’ ভোটকেন্দ্র অনুষ্ঠিত হবে।

রাজশাহী মহানগরীর পবা উপজেলার উল্লিখিত ভোট কেন্দ্রের শান্তি-শৃঙ্খলা রক্ষার নিমিত্তে অস্ত্র বহনে কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

নির্বাচন উপলক্ষ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ (রাজনৈতিক শাখা-৬), ঢাকার স্মারক নং-৪৪.০০.০০০০. ০৭৯.১৮.০০১.২০১৬-৪৩৪ তারিখ-১১/১০/২০২২খ্রিঃ মোতাবেক জারীকৃত পরিপত্রের অনুঃ ১৭ অনুঃ মোতাবেক সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনের ০৩ (তিন) দিন পূর্বে অর্থাৎ ১৪ অক্টোবর, ২০২২ হতে নির্বাচনের দিন এবং নির্বাচনের পরের ০৩ (তিন) দিন অর্থাৎ ২০ অক্টোবর, ২০২২ তারিখ পর্যন্ত রাজশাহী মহানগরীর পবা উপজেলার উল্লিখিত ভোটকেন্দ্রের আশপাশ এলাকায় সকল ধরণের বৈধ আগ্নেয়াস্ত্র-সহ চলাচল, অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ করা হয়েছে ।

আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য যে, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং বিভিন্ন প্রাতিষ্ঠানিক নিরাপত্তা কর্মীদের অস্ত্র এই নিষেধাজ্ঞার অন্তর্ভুক্ত হিসেবে বিবেচিত হবে না।

বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২ আরএমপি পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিষেধাজ্ঞা জারি করা হয়।

রাজশাহী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর

- Advertisment -

সর্বাধিক জনপ্রিয়